ফলোআপ : কুলাউড়ার শরীফপুরে সন্ত্রাসী হামলার এজহারভুক্ত ৩আসামী গ্রেফতার ফলোআপ : কুলাউড়ার শরীফপুরে সন্ত্রাসী হামলার এজহারভুক্ত ৩আসামী গ্রেফতার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ কমলগঞ্জে শমশেরনগরে রেললাইনের পাশে অবৈধ পশুর হাট

ফলোআপ : কুলাউড়ার শরীফপুরে সন্ত্রাসী হামলার এজহারভুক্ত ৩আসামী গ্রেফতার

  • বুধবার, ২ জুন, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের চাঁনপুর গ্রামে ১৫মে রাতে সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন সিলেট মহানগর ছাত্রদলসহ-সভাপতি আবুল হোসেনসহ ২ যুবক । ঘটনার ২ দিন পর কুলাউড়া থানায় একটি মামলা দায়ের করা হয়। ঘটনার ১৭ দিন পর মঙ্গলবার দুপুরে ডিবি পুলিশের একটি দল মৌলভীবাজার জেলা সদরের শাহ মোস্তফা সড়ক থেকে মামলার তালিকাভুক্ত ৩ আসামীকে গ্রেফতারকরে।

মঙ্গলবার সন্ধ্যায় তিন আসামীকে কুলাউড়া থানায় হস্তান্তর করলে বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেফতার হওয়া তিন আসামী হচ্ছে তালিকাভুক্ত ৩ নং আসামী সিয়াম আলী (১৮),৪নং আসামী আল আমীন (২২) ও ৬ নং আসামী বেলাল আহমেদ (২২)।

উল্লেখ্য যে, ১৫ মে শনিবার রাতে শরীফপুর ইউনিয়নের আমতলা বাজার থেকে মোটরসাইকেলে আবুল হোসেন নিজ বাড়িতে যাচ্ছিলেন । এসময় একই এলাকার একটি সন্ত্রাসী চক্র আবুল হোসেনের ওপর অতর্কিত সশস্ত্র হামলা চালায়। যাওয়ার পথে ধারালো দা দিয়ে মাথায় কূপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে আবুল হোসেন (৩৬) ও আলফাজ (৩০) এর শরীরের বিভিন্ন অংশে মারাত্মক জখম করে।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে দ্রুত কুলাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলেঅবস্থার অবনতি হওয়ায় আবুল হোসেনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছিল।

এ ঘটনায় ১৭ মে কুলাউড়া থানায় ৭ জনের নাম উল্লেখ করে কুলাউড়া থানায় একটি মামলা করলে আসামীরা গা ঢাকা দিয়েছিল। মঙ্গলবার (১ জুন) দুপুরে মৌলভীবাজার জেলা সদরের মুসলিম কোয়ার্টার এলাকা থেকে তালিকাভুক্ত তিন আসামী শাহ মোস্তফা রোডে বের হলে ডিবি পুলিশের একটি দল তাদের আটক করে সন্ধ্যায় কুলাউড়া থানায় সোপর্দ করে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় তিন আসামী গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার পর থেকে আসামীরা গা ঢাকা
দিয়েছিল। ফলে জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তালিকাভুক্ত তিন
আসামীকে গ্রেফতার করে মঙ্গলবার সন্ধ্যায় কুলাউড়া থানায় হস্তান্তর করেছে।
বুধবার দুপুরে এই তিন আসামীকে মৌলভীবাজার আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও তিনি জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews