কুলাউড়া স্কুলছাত্রী গণধর্ষণের শিকার: মুলহোতা আটক কুলাউড়া স্কুলছাত্রী গণধর্ষণের শিকার: মুলহোতা আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়া স্কুলছাত্রী গণধর্ষণের শিকার: মুলহোতা আটক

  • মঙ্গলবার, ৮ জুন, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সজল মালাকার (২৪) নামক এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার ০৮ জুন আটক যুবককে আদালতের মাধ্যমে জেলহাজতে ও স্কুলছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, রোববার (০৬ জুন) সকালে আলী আমজদ স্কুলে যাওয়ার জন্য পৃথিমপাশা ইউনিয়নের কালা মালাকারের ছেলে সজল মালাকারের সিএনজি অটোরিক্সাতে উঠে এক স্কুলছাত্রী। পথে রবিরবাজার মসজিদের সামনে থেকে সিএনজি অটোরিক্সা চালক সজল গাড়ি ঘুরিয়ে স্কুলছাত্রীকে অপহরণ করে লোহাইউনি চা বাগানের একটি নির্জন স্থানে নিয়ে তার অপর দুই সহযোগীসহ ওই স্কুলছাত্রীকে ধর্ষণ করে।

পরে স্কুলছাত্রী বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে জানায়। কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ভুঁইয়া সঙ্গীয় মঙ্গলবার ভোররাতে রবিরবাজার থেকে ধর্ষক সজলকে গ্রেফতার করতে সক্ষম হন।

কুলাউড়া থানার এসআই মাসুদ আলম ভুঁইয়া জানান, ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ ও ধর্ষণ মামলা করেছেন। সজলের অপর দুই সহযোগি পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews