কুলাউড়ায় দেবরদের দ্বারা গৃহবধু নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ কুলাউড়ায় দেবরদের দ্বারা গৃহবধু নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় দেবরদের দ্বারা গৃহবধু নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ

  • শুক্রবার, ২৫ জুন, ২০২১
কুলাউড়া :: সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পড়ছেন গৃহবধূ ছালেমা বেগম। ছবি :: এইবেলা

এইবেলা কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের ছালেমা বেগম নামক এক গৃহবধু শুক্রবার ২৫ জুন স্থানীয় একটি হোটেলে সংবাদ সম্মেলন করে তার উপর দেবর কর্তৃক নির্যাতন ও হত্যা চেষ্টার অভিযোগ করেন।

ছালেমা বেগম টিলাগাঁও ইউনিয়নের চান্দপুর গ্রামের বিজিবি সুবেদার আব্দুল মোতালেবের স্ত্রী। তিনি ৩ দেবরের বিরুদ্ধে এই অভিযোগ করেন। গত ১৯ জুন ও ০৩ এপ্রিল তার উপর দুই দফা নির্যাতন করা হয়। এব্যাপারে তিনি কুলাউড়া থানায় লিখিত অভিযোগ করেছেন।

লিখিত বক্তব্যে ছালেমা বেগম জানান, তার স্বামী বিজিবিতে ও বড় ছেলে সরকারি চাকরিতে কর্মরত। বিধায় ছোট ছেলেকে নিয়ে তিনি গ্রামের বাড়িতে বসবাস করেন। দেবর আব্দুল হান্নান, আব্দুল মান্নান ও আব্দুল জলিল মিলে তাদের বাবা (আমার শ্বশুড়) আব্দুল লতিফকে ভুল পথে পরিচালিত করে নিজেদের মধ্যে অশান্তি সৃষ্টি করে চলেছেন। আমাকে বারবার শারিরিকভাবে নির্যাতন করছেন। তাদের জন্য সবসময় আতঙ্কে থাকি। আমার দেবরেরা আমাকে প্রাণে হত্যার অপতৎপরতায় লিপ্ত রয়েছে। এব্যাপারে সংবাদ সম্মেলন করে তিনি ন্যায় বিচার দাবি করেন।

এব্যাপারে কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় জানান, এটা তাদের পারিবারিক বিষয়। উভয়পক্ষ থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেএইচজে/এইবেলা

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews