মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক : কুলাউড়ার সীমান্ত দিয়ে প্রবেশ মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক : কুলাউড়ার সীমান্ত দিয়ে প্রবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৪:৫১ অপরাহ্ন

মৌলভীবাজারে ২১ রোহিঙ্গা আটক : কুলাউড়ার সীমান্ত দিয়ে প্রবেশ

  • শনিবার, ১৭ জুলাই, ২০২১
  • ১৬৭ বার পড়া হয়েছে

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজার শহর থেকে সাত শিশুসহ ২১ রোহিঙ্গা শরণার্থীকে আটক করেছে পুলিশ। তারা সকলেই কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের সীমান্তবর্তী শিকরিয়া এলাকা দিয়ে বাংলাদেশে প্রবেশ করেছিলেন। তারা নোয়াখালীর ভাসানচরের রোহিঙ্গা ক্যাম্প যাওয়ার উদ্দেশ্যে কুলাউড়া হয়ে সীমান্ত পাড়ি দেয়।

শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে শহরের বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে আটক করা হয়। আটকৃকতদের মধ্যে ৪ জন মেয়ে শিশু ও ৩ জন ছেলে শিশু রয়েছে। বাকি ৮ জন নারী ও ৬ জন পুরুষ।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক রোহিঙ্গারা জানিয়েছে, তারা কুলাউড়া উপজেলার পৃথিমপাশা সীমান্ত দিয়ে বাংলাদেশে প্রবেশ করে। সেখান থেকে সিএনজি অটোরিকশায় মৌলভীবাজারে আসে। তারা নোয়াখালীর ভাসানচরে রোহিঙ্গা ক্যাম্পে যাচ্ছিলো। সে উদ্দেশ্যে তারা মৌলভীবাজার বাসস্ট্যান্ডে পরিবহনের অপেক্ষা করছিলো।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জিয়াউর রহমান খবরের সত্যতা নিশ্চিত করে জানান, আমরা তাদের জিজ্ঞাসাবাদ করছি। জিজ্ঞাসাবাদের পরে বিস্তারিত জানা যাবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews