৩০ সেপ্টেম্বরের মধ্যে সমস্যার সমাধান না হলে কুলাউড়া বিদ্যুৎ অফিস ঘেরাও ৩০ সেপ্টেম্বরের মধ্যে সমস্যার সমাধান না হলে কুলাউড়া বিদ্যুৎ অফিস ঘেরাও – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ০৫:৫৯ অপরাহ্ন

৩০ সেপ্টেম্বরের মধ্যে সমস্যার সমাধান না হলে কুলাউড়া বিদ্যুৎ অফিস ঘেরাও

  • সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ১২৭ বার পড়া হয়েছে

 

এইবেলা, কুলাউড়া ::

ঘন ঘন বিদ্যুৎ বিভ্রাট, গ্রাহক হয়রানি, অতিরিক্ত ও ভুতুড়ে বিল প্রদানসহ কুলাউড়া বিদ্যুৎ বিতরণ বিভাগের বিভিন্ন অনিয়ম দুর্নীতির  বিরুদ্ধে মানববন্ধন কর্মসূচি পালন করেছে কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতি।

১৩  সেপ্টেম্বর সোমবার সকাল ১১ থেকে দুপুর ১ টা পর্যন্ত কুলাউড়া চৌমুহনী চত্বরে অনুষ্ঠিত এই মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, সংগঠনের সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই’র পরিচালনায় অনুষ্ঠিত সভায় সংহতি প্রকাশ করে বক্তব্য দেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় নেতা খন্দকার লুৎফুর রহমান। উপজেলা বি এন পির সভাপতি জয়নাল আবেদীন বাচ্চু,উপজেলা জাসদের সহ সভাপতি ইমাম হোসেন মিন্টু, কুলাউড়া ব্যবসায়ী কল্যান সমিতির সহ সভাপতি হাজি রফিক মিয়া ফাতু, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইদুল হাসান সিপন, বিশিষ্ট ব্যবসায়ী সেলুর রহমান, ব্যবসায়ী কল্যাণ সমিতির কোষাধ্যক্ষ হাফিজ মো: বদরুল ইসলাম, দপ্তর সম্পাদক মোঃ কুতুবউদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক এইচ ডি রুবেল, ক্রীড়া সম্পাদক সাইফুর রহমান আফজল, মহিলা বিষয়ক সম্পাদক সুফিয়া রহমান ইতি, অনলাইন জার্নালিস্ট সোস্যাল সোসাইটির মহাসচিব ইউসুফ আহমদ ইমন,ব্যবসায়ী কল্যাণ সমিতির ওয়ার্ড সম্পাদক, আব্দুল্লাহ আল মনি, অশোক চন্দ্র, এজাজ মাহমুদ চৌধুরী ফুল, রাজু আহমদ দুলাল, মোঃ গৌছ মিয়া, মোঃ আব্দুল মতলিব,নজরুল ইসলাম, ওয়ার্ড সদস্য, রিংকু বর্ধন, শের আলী, শেখ সুমন, মারুফ আহমদ জালাল, কাওছার আহমদ চৌধুরী সাব্বির, আব্দুল মন্নান, হায়দর্ আলী, এনামুল হক, নজরুল ইসলাম সোনা, ইকবাল আহমদ দিপু, জুনেদ আহমদ, নাজিম বখশ ও মোঃ মোস্তফা মিয়া। সোস্যাল কেয়ার অব নেশনের সভাপতি সালা উদ্দিন সালোক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

মানব বন্ধনে প্রকট রোদ্র উপক্ষো করে শত শত ভুক্তভোগী বিদ্যুৎ গ্রাহক অংশগ্রহণ করে সংহতি প্রকাশ করেন। মানব বন্ধনে আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত সময়সীমা বেঁধে দেয়া হয়। এরমধ্যে দ্রুত সমস্যা সমাধানের আহবান জানানো হয় । অন্যতায় কুলাউড়াবাসীকে সাথে নিয়ে কুলাউড়া বিদ্যুৎ বিতরণ কেন্দ্র ঘেরাও করা হবে আন্দোলনকারীরা জানান।

এছাড়া ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বরাবর স্মারকলিপি পেশ, বিভিন্ন সংগঠন ও গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সাথে মত বিনিময় এবং যোগাযোগ বিদ্যুৎ বিভাগের বিরুদ্ধে কঠোর জনমত গঠন করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews