কুলাউড়ায় বিশ্ব শিশুদিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন কুলাউড়ায় বিশ্ব শিশুদিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু

কুলাউড়ায় বিশ্ব শিশুদিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন

  • সোমবার, ১১ অক্টোবর, ২০২১

এইবেলা কুলাউড়া ::

বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলা প্রশাসন এবং বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়া শাখার উদ্যোগে উপজেলা পরিষদ সভাকক্ষে শিশু-কিশোরদের অংশগ্রহণে (৪-১০ অক্টোবর) বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে সম্পন্ন হয়েছে। এবারের প্রতিপাদ্য বিষয় ছিলো “শিশুর জন্য বিনিয়োগ করি সম্মিলিত বিশ্বগড়ি”।

সপ্তাহব্যাপী এই কর্মসূচির উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এ টি এম ফরহাদ চৌধুরী। উদ্বোধনী অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়া শাখার পরিচালক মো: আবুল বাসার।

সপ্তাহব্যাপী কর্মসূচির প্রথম, দ্বিতীয় ও শেষের দিন প্রথম শ্রেণী থেকে দশম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় আবৃত্তি, সংগীত ও চিত্রাংকন প্রতিযোগিতা।

বিচারকার্য পরিচালনা করেন লংলা আধুনিক ডিগ্রি কলেজের প্রভাষক মো: মাজহারুল ইসলাম, প্রেসক্লাব কুলাউড়ার সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, কুলাউড়া টাইমস টিভির সম্পাদক শহীদুল ইসলাম তনয়, বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়া শাখার সংগীত প্রশিক্ষক সুমিত্রা ভট্টাচার্য মিত্রা, সাংস্কৃতিককর্মী সুদর্শন রবি দাস, সংগীতশিল্পী নান্টু দাস, বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়া শাখার চিত্রাংকন প্রশিক্ষক জাহানারা বেগম ও প্রাক-প্রাথমিক প্রশিক্ষক সেবিন আক্তার।

১০ অক্টোবর সমাপনী অনুষ্ঠানে কুলাউড়া টাইমস টিভির সম্পাদক শহীদুল ইসলাম তনয়ের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুলাউড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) সজল মোল্লা, প্রথম আলো প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পু। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা শিশু বিষয়ক কর্মকর্তা ও বাংলাদেশ শিশু একাডেমী কুলাউড়া শাখার পরিচালক মো: আবুল বাসার।

পরে সম্পন্ন হয় পুরষ্কার বিতরণী অনুষ্ঠান। আবৃত্তি, সংগীত ও চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়। পরিশেষে বাংলাদেশ শিশু একাডেমীর কুলাউড়া শাখার ক্ষুদে শিল্পীদের পরিবেশনায় অনুষ্ঠিত হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews