আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

আত্রাইয়ে কমিউনিটি পুলিশিং ডে উদযাপন

  • শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

নওগাঁর আত্রাইয়ে ‘মুজিব বর্ষের পুলিশ নীতি, জনসেবা আর সম্প্রীতি এই স্লোগানে আত্রাই থানা পুলিশের কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৩০ অক্টোবর) বেলা ১১টার সময় আত্রাই থানা চত্বরে এ সভা অনুষ্ঠিত হয়। এর আগে পুলিশিং ডে উপলক্ষে থানা পুলিশের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিরা একটি র‌্যালী বের করেন। র‌্যালীটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা চত্বরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব এবাদুর রহমান প্রামানিক।

অনুষ্ঠানে অন্যান্যদের মধে, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি চৌধুরী গোলাম মোস্তফা বাদল, উপজেলা বিশা ইউনিয়নের চেয়ারম্যান মো. মান্নান মোল্লা, শাহাগোলা ইউনিয়নের চেয়ারম্যান মো. শফিকুল ইসলাম বাবু, আত্রাই থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মোজাম্মেল হক কাজীসহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় আত্রাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বক্তব্যে বলেন, আত্রাই আইন শৃঙ্খলা রক্ষায় পুলিশ তৎপর রয়েছে। তবে জনগণের সহযোগিতা প্রয়োজন। এবং সামনে নির্বাচন রয়েছে এই নির্বাচনকে ঘিরে যদি কেউ অপ্রীতিকর ঘটনা ঘটার চেষ্টা করে তাহলে তার বিরুদ্ধে কঠোর হবে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews