দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জুড়ীতে ৪ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জুড়ীতে ৪ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
ইফতারির জন্য ১০ লক্ষ টাকা বিতরণ করলো সাদিপুর ইউনিয়ন ওয়েলফেয়ার সোসাইটি ইউকে সেহরি ও ইফতারি নিয়ে অস্বচ্ছলদের পাশে ছায়াপথ সংগঠন রাজারহাটে বাল্য বিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু নির্যাতন ও বাল্য বিবাহ বন্ধে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ওরিয়েন্টশন কুড়িগ্রামে ‘ভাওয়াইয়া মুকুট’ উপাধি পেলেন অনন্ত কুমার দেব প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জুড়ীতে ৪ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

  • সোমবার, ১ নভেম্বর, ২০২১

এইবেলা, জুড়ী  ::

মৌলভীবাজারের জুড়ী উপজেলায় দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে আসন্ন ইউপি নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে নির্বাচনে অংশ নিয়ে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তিন আওয়ামী লীগ নেতা ও এক যুবলীগ নেতাকে দলের সকল পদ-পদবী থেকে বহিষ্কার করা হয়েছে।

৩০ অক্টোবর জুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা বদরুল হোসেন ও সাধারণ সম্পাদক মাসুক আহমদ স্বাক্ষরিত বহিস্কারের চিঠিটি বিদ্রোহী প্রার্থীদের কাছে পাঠানো হয়।

ওই পত্রে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড এবং দলীয় সভানেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তকে উপেক্ষা করে জুড়ী উপজেলার পশ্চিম জুড়ী ইউনিয়নে দলীয় প্রার্থী শ্রীকান্ত দাসের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিচ্ছেন উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পশ্চিম জুড়ী ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আনফর আলী।

পূর্বজুড়ী ইউনিয়নে দলীয় প্রার্থী আব্দুল কাদিরের বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করছেন বর্তমান চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমেদ ও আওয়ামী লীগ নেতা ওবায়দুল ইসলাম রুয়েল।

নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে উপজেলার এই তিন নেতাকে দলের সকল পদ-পদবী থেকে বহিস্কার করা হয়েছে।

এরআগে উপজেলার গোয়ালবাড়ী ইউনিয়নের দলীয় প্রার্থী শাহাব উদ্দিন আহমেদ লেমনের বিরুদ্ধে নির্বাচনে অংশগ্রহণ করায় ৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সবুজ আহমদকে দলীয় শৃঙ্খলা ও নির্দেশনা ভঙ্গ করায় আওয়ামী যুবলীগ থেকে বহিস্কার করা হয়।

২৮ অক্টোবর উপজেলা যুবলীগের সভাপতি মামুনুর রশিদ সাজু ও সাধারণ সম্পাদক মো. শেখরুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠিতে এই ঘোষণা দেয়া হয়।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় দফা ইউপি নির্বাচনে জুড়ী উপজেলার ৫টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews