কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

কুলাউড়ায় সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের

  • রবিবার, ৭ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নে পিকআপ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ০৭ নভেম্বর রোববার মোটরসাইকেল আরোহী সুমন চৌধুরী (২৮) নামক এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত যুবক উপজেলার টিলাগাঁ ইউনিয়নের আশ্রয়গ্রামের সাচ্চু চৌধুরীর চতুর্থ ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাজার শমসেরনগর সড়কে ৬ নভেম্বর শসিবার রাত আনুমানিক ১১ টার সময় টিলাগাঁও ইউনিয়নের বাংলাটিলা মাদরাসার পাশে বিপরীত দিক থেকে আসা কাঠ বোঝাই পিকআপ ভ্যান মোটরসাইকেলে আঘাত করে। মোটরসাইকেল আরোহী সুমন চৌধুরী গুরুতর আহত হন। স্থানীয়রা উদ্ধার করে সিলেট হাসপাতালে পাঠান। পরে চিকিৎসাধীন অবস্থায় ৭ নভেম্বর রোববার সিলেট একটি প্রাইভেট হাসপাতালে মৃত্যুবরণ করেন।

টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews