জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করেছে মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি ইতালি জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করেছে মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি ইতালি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় সূচনা উপকারভোগীদের অনুশীলন সমূহ প্রদর্শণ ও মতবিনিময় বড়লেখায় শিক্ষক হত্যা ও হেনস্তার প্রতিবাদে মানববন্ধন বড়লেখায় বন্যার্তদের সাথে ‘পদক্ষেপ মানবিক কেন্দ্রে’র অমানবিক আচরণ! দুঃসময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশ -ডিআইজি মফিজ উদ্দিন কমলগঞ্জে দুর্বৃত্তদের আগুনে পুড়ে ছাই মূ্ল্যবান কাগজপত্র, আহত-২ বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সের ওয়ার্ড বয়কে মারধর, আটক ১ জুড়ীর বন্যার্তদের বৃহত্তর কচুরগুল সমাজ কল্যাণ তহবিলের ত্রাণ বিতরণ শ্রীমঙ্গলে ডেকে নিয়ে গলা কেটে হত্যা বড়লেখায় বন্যাদুর্গতদের খাসি ইয়ুথ ক্লাবের ত্রাণ সামগ্রী বিতরণ আত্রাইয়ে ক্যান্সার ও হৃদরোগীকে অর্থ প্রদান

জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন করেছে মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপি ইতালি

  • মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১
ইতালি প্রতিনিধি ::
বাংলাদেশ জাতীয়তাবাদী দল মনফালকনে গরিঝিয়া শাখার আয়োজনে ঐতিহাসিক জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন উপলক্ষে ৭ নভেম্বর রোজ রবিবার স্থানীয় হলরুমে মনফালকনে গরিঝিয়া বিএনপির সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক এর সভাপতিত্তে এবং সাধারন সম্পাদক হামিম হোসাইনের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন মনফালকনে গরিঝিয়া বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক হাফেজ নুরে আলম। জাতীয় ও দলীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের মুল কর্মসূচি শুরু করা হয় এবং শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও আরাফাত রহমানের জন্য বিশেষ দোয়া করা হয়।
সভায় প্রধান অতিথী হিসাবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বক্তব্য রাখেন ইতালি বিএনপির সভাপতি হাজী আব্দুর রাজ্জাক এবং প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ঢালী নাসির উদ্দীন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিতি ছিলেন মনফালকনে গরিঝিয়া শাখা বিএনপির প্রধান উপদেষ্টা ফরিদুল ইসলাম আনিস, সাবেক প্রধান আহবায়ক ও বর্তমান উপদেষ্টা নুরুল আমিন খন্দকার, সাবেক যুগ্ম আহবায়ক ও বর্তমান উপদেষ্টা হুমায়ুন কবির, উপদেষ্টা জামাল মিয়া, রকিব মো: ইলিয়াস, এম এইচ কবির, তৌহিদুর রহমান ভুইয়া, কবির উদ্দিন সরকার, জালাল উদ্দিন, ইব্রাহিম মিয়া,শহিদুল্লাহ, আনার মিয়া, সুহাগ মোল্লা। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মো: জিয়াউর রহমান খান সোহেল, সহ সভাপতি মোঃ সাইফুল ইসলাম, ইদ্রিস হাওলাদার, এমডি মিজানুর রহমান খান, মিয়া মাসুম , ১ম যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ লিটন, সাংগঠনিক সম্পাদক তারেক রহমান,দেলোয়ার হোসাইন, সম্মানিত কার্যকরী সদস্য-১ মোস্তফা মিয়া,সম্মানিত সদস্য খোকন মিয়া।
উক্ত সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের দাতা সদস্য মাজহারুল ইসলাম মাসুম, এতে আরও বক্তব্য রাখেন সহ সভাপতি ফরিদ আহমেদ, সিরাজুল হক ভুইয়া টেনিস,আতাউর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক আল আমিন খন্দকার,সহ সাধারণ সম্পাদক সুমন আহমেদ, সহ সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, সাংঠনিক সম্পাদক শরীফ হোসাইন, সহ সাংঠনিক সম্পাদক মাসুম আলি, বেলায়েত মোড়ল, এমরান মিয়া, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রুবেল প্রধান প্রমূখ। এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের অন্যান্য সকল নেতৃবৃন্দ এবং যুবদলের সমর্থকবৃন্দ।
এই সময় বক্তারা বলেন দেশের মানুষকে একত্র করে রাজনৈতিক দল ও সংগঠনগুলোকে ঐক্যবদ্ধ করে ফ্যাসিস্ট এই সরকারকে পরাজিত করে দেশনেত্রী খালেদা জিয়াকে মুক্ত করে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনব। বাংলাদেশে আবার আধিপত্য ও সাম্রাজ্যবাদের বিরুদ্ধে স্বাতন্ত্র্য শক্তি নিয়ে নিজের পায়ে দাঁড়াবার ও গণতান্ত্রিক রাষ্ট্র নির্মাণের আন্দোলন করবো আমরা।’
সংগঠনের সাধারণ সম্পাদক হামিম হোসাইন ইতালি বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদককে মনফালকনে গরিঝিয়া বিএনপির পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন।
সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম মোস্তাক তার সমাপনী বক্তব্যে অনুষ্ঠান সফল করার জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে সভা শেষ করেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews