কুলাউড়ায় বিদ্রোহী ৯ চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার কুলাউড়ায় বিদ্রোহী ৯ চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১৪ অপরাহ্ন
শিরোনাম :
সোনাহাট স্থলবন্দরে ভুটানের রাজাকে গার্ড অব অনার প্রদান বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন

কুলাউড়ায় বিদ্রোহী ৯ চেয়ারম্যান প্রার্থীকে আ’লীগ থেকে বহিষ্কার

  • বুধবার, ১৭ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার ১৩টি ইউনিয়নে ২৮ নভেম্বর ৩য় ধাপে অনুষ্ঠিত হবে ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনে ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় মনোনয়ন বঞ্চিত হয়ে বিদ্রোহী প্রার্থী হয়ে মাঠে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৯জন প্রার্থী। তাদেরকে ১৭ নভেম্বর বহিষ্কার করেছে কুলাউড়া উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু ও সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম যৌথ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানান।

বহিষ্কৃতরা হলেন- বরমচাল ইউনয়নের বর্তমান চেয়ারম্যান খোরশেধ আহমদ খান সুইট, ভাটেরা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান একেএম নজরুল ইসলাম ও বিদ্রোহী প্রার্থী কামাল ইবনে শহীদ চৌধুরী, কুলাউড়া সদর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান নার্গিস আক্তার বুবলি ও বিদ্রোহী প্রার্থী শাহাদাৎ হোসেন, টিলাগাঁও ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আবুদল মালিক, শরীফপুর ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. খলিলুর রহমান, কর্মধা ইউনিয়নের মুহিবুল ই্সলাম আজাদ ও মছলু আমিন।

প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা ভঙ্গ কওে বিদ্রোহী প্রার্থী হওয়ায় দলের পদ পদবী এমনকি দলের প্রাথমিক সদস্য পদ থেকে তাদের বহিষ্কার করা হলো। স্থায়ীভাবে বহিষ্কারের জন্য জেলা ও কেন্দ্র বরাবরে সিদ্ধান্তটি প্রেরণ করা হলো।

এদিকে বহিষ্কারের তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় টিলাগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মালিক জানান, বিগত নির্বাচনে আমাকে বহিষ্কার করা হয়েছে। আমিতো দলের কেউ না। আমাকে আবার কেন বষ্কিার করা হলো? এ নিয়ে ২য় বার আমাকে বহিষ্কার করা হলো। কতবার বহিষ্কার করা হলে তা কার্যকর হয়? তিনি এমন প্রশ্ন রাখেন।

কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম বহিষ্কারের সত্যতা নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews