কুলাউড়ায় সংবাদ সম্মেলন করে হুমকি ধামকির অভিযোগ করলেন কাদিপুরের চেয়ারম্যান ছালাম কুলাউড়ায় সংবাদ সম্মেলন করে হুমকি ধামকির অভিযোগ করলেন কাদিপুরের চেয়ারম্যান ছালাম – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন

কুলাউড়ায় সংবাদ সম্মেলন করে হুমকি ধামকির অভিযোগ করলেন কাদিপুরের চেয়ারম্যান ছালাম

  • শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নে ক্ষমতাসীন দলের প্রার্থীর বিরুদ্ধে হুমকি ধামকির অভিযোগ করেছেন বর্তমান চেয়ারম্যান মো. হাবিবুর রহমান ছালাম।  শুক্রবার ১৯ নভেম্বর তিনি সংবাদ সম্মেলন করে এই অভিযোগ করেন।

এদিকে কাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. হাবিবুর রহমান ছালাম সংবাদ সম্মেলন করে অভিযোগ করেন, কাদিপুর ইউনিয়নের নৌকার প্রার্থী জাফর আহমদ গিলমান ও প্রার্থীর জনপ্রতিনিধি ভাই উগ্র ও কঠোর বক্তব্য দিয়ে ভোটারদের মধ্যে ভয়ভীতি দেখানোর হীন চেষ্টায় লিপ্ত রয়েছেন। তারা আমার সমর্থকদের অকথ্য ভাষায় গালিগালাজ করেন।

এছাড়া প্রার্থী উনার ভাই ও কর্মী সমর্থকরা প্রকাশ্যে-অপ্রকাশ্যে ও মোবাইল ফোনে আমার কর্মী সমর্থকদের হুমকি দিচ্ছেন। তাদের বাহিনীর লোকজন স্বশস্ত্র হামলা চালিয়ে মো. সুলতান বক্স নামক এক কর্মী আহত হয়েছে।

এছাড়া ইউনিয়নের মৈন্তাম গ্রামের বাসিন্দা হাজী সৈয়দ আনর আলীর বাড়িতে উঠান বৈঠক চলাকালে শতাধিক ক্যাডার বাহিনী নিয়ে হুমকি ধামকি ও উস্কানীমুলক স্লোগান দিলে বাধ্য হয়ে সভাটি দ্রুত সমাপ্তি করতে বাধ্য হই।

এব্যাপারে কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী জানান, গত ৩দিন থেকে কুলাউড়ায় ২ জন ম্যাজিস্ট্রেট মাঠে রয়েছেন। আচরণবিধি লঙ্ঘন যারাই করবে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews