কুলাউড়ায় প্রচেষ্টার উদ্যোগে বিনামূল্যে ৩ শতাধিক রোগিকে চক্ষু চিকিৎসা প্রদান কুলাউড়ায় প্রচেষ্টার উদ্যোগে বিনামূল্যে ৩ শতাধিক রোগিকে চক্ষু চিকিৎসা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ন

কুলাউড়ায় প্রচেষ্টার উদ্যোগে বিনামূল্যে ৩ শতাধিক রোগিকে চক্ষু চিকিৎসা প্রদান

  • মঙ্গলবার, ৭ ডিসেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নে মঙ্গলবার ৭ ডিসেম্বর বেসরকারি সংস্থা প্রচেষ্টার আয়োজনে ৩ শতাধিক দরিদ্র অসহায় রোগিকে বিনামূল্যে চক্ষু চিকিৎসা প্রদান করা হয়েছে। চিকিৎসা সেবা প্রদান করে মৌলভীবাজার বিএসএনবি চক্ষু হাসপাতাল।

প্রচেষ্টার প্রশিক্ষণ কেন্দ্র প্রাঙ্গনে চক্ষু শিবির উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় সংস্থার নির্বাহী পরিচালক নবাব আলী নকী খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাস খান।

বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, বিএনএসবি চক্ষু হাসপাতালের ডাক্তার আব্দুল মান্নান, পৃথিমপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এম এ মান্নান, জাসদ নেতা আব্দুল গফ্ফার কায়ছুল প্রমুখ। সভায় স্বাগত বক্তব্য দেন প্রচেষ্টার কর্মকর্তা সুরুজ আলী সরকার।
এসময় একজন শারীরিক প্রতিবন্ধি মহিলাকে ট্রাই সাইকেল প্রদান করা হয়।

চক্ষু শিবিরে ৩ শতাধিক মানুষদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়েছে। প্রাথমিক চিকিৎসায় যাদের চোখে ছানি রোগ ধরা পড়ে তাদের অপারেশনের জন্য চক্ষু হাসপাতালে ভর্তি করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি নবাব আলী আব্বাছ খান বলেন, অন্ধত্বের অভিশাপ থেকে মুক্তি দিতে বেসরকারি সংস্থা প্রচেষ্টা ও বিএনএসবি চক্ষু হাসপাতাল কুলাউড়ার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। তাদের এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই। চোখের সমস্যা দেখা দিলে আমরা ফু কিংবা কবিরাজের দ্বারস্থ হই। যা কোনভাবে কাম্য নয় চোখের চিকিৎসার জন্য চিকিৎসকের দ্বারস্থ হতে হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews