কুলাউড়ায় ২৫ শয্যা হাসপাতালের দাবিতে মানববন্ধন কুলাউড়ায় ২৫ শয্যা হাসপাতালের দাবিতে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

কুলাউড়ায় ২৫ শয্যা হাসপাতালের দাবিতে মানববন্ধন

  • বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রকে ২৫ শয্যা হাসপাতালে উন্নীতকরণ ও সার্বক্ষণিক স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণের দাবিতে বুধবার ৮ ডিসেম্বর স্বাস্থ্যকেন্দ্রের সম্মুখে রবিরবাজার সোসাইটি এক মানববন্ধন কর্মসূচি পালন করে। মানববন্ধন কর্মসূচিতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষ একাত্মতা পোষণ করেন।

মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা পোষণ করেন বক্তব্য দেন সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান নারীনেত্রী নেহার বেগম, জাসদ নেতা আব্দুল গফ্ফার কায়সুল, আব্দুল আহাদ, বাবুল আহমদ, নজরুল ইসলাম, জিল্লুর রহমান, জুবায়ের আহমদ প্রমুখ।

বক্তারা বলেন, কুলাউড়া উপজেলার ৬টি ইউনিয়নের প্রাণকেন্দ্র রবিরবাজারে পৃথিমপাশা ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রটি অবস্থিত। প্রতিদিন এই কেন্দ্রে সেবা নিতে শত শত মানুষ আসেন। কিন্তু পরিতাপের বিষয় সেবা নিতে আসা মানুষ ফিরে যা বুকভরা হতাশা নিয়ে। এই ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রে ডাক্তার পদায়ন করা হলেও ডাক্তাররা এখানে দায়িত্ব পালন করেন না। তারা কুলাউড়া হাসপাতালে ডিউটি করেন। এসব নাটক বন্ধ করে সার্বক্ষণিক ডাক্তার নিয়োগ দিয়ে মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চি করতে হবে। তাছাড়া হাইওয়ের পাশে অবস্থানরত এই ইউনিয়ন স্বাস্থ্যকেন্দ্রকে ২৫ শয্যায় উন্নীতকরণের দাবি জানান বক্তারা।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews