কুলাউড়া পৌরসভার উদ্যোগে শিল্পপতি আজম জে চৌধুরীর সাথে মতবিনিময় কুলাউড়া পৌরসভার উদ্যোগে শিল্পপতি আজম জে চৌধুরীর সাথে মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২১ জুন ২০২৪, ০৩:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক বড়লেখায় জেলা প্রশাসকের বন্যাদুর্গত এলাকা পরিদর্শন ও খাদ্যসামগ্রী বিতরণ সিলেটে ৮ জুলাই পর্যন্ত এইচএসসি পরীক্ষা স্থগিত কুলাউড়ায় লক্ষাধিক মানুষ পানি বন্দি, বাড়ছে পানি, বাড়ছে দুর্ভোগ! দুর্যোগ মোকাবেলায় বিশ্বে বাংলাদেশ রোলমডেল : দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী হাকালুকি হাওরপারে বন্যার অবণতি-বড়লেখায় ২৫২ গ্রাম প্লাবিত, আশ্রয় কেন্দ্রে ২২০ পরিবার, লাখো মানুষ পানিবন্দি মৌলভীবাজারে বন্যা কবলিত ৪৩২ গ্রাম, পানিবন্দি প্রায় ২ লাখ মানুষ

কুলাউড়া পৌরসভার উদ্যোগে শিল্পপতি আজম জে চৌধুরীর সাথে মতবিনিময়

  • বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

ক্ষমতা কিংবা টাকা আসলে খুব জরুরি নয়। জরুরি হচ্ছে উদ্যোগ গ্রহণ। কুলাউড়ায় কি কি উন্নয়ন প্রয়োজন?-সেগুলো নির্বাচিত করে উদ্যোগ নিন। প্রকল্প গ্রহণ করুন। সচিবালয় কিংবা মন্ত্রণালয় যেখানে প্রয়োজন সেখান থেকে প্রকল্পগুলো বাস্তবায়নে মেয়রের সাথে আমি কাজ করবো।

ইস্ট কোস্ট গ্রুপের চেয়ারম্যান দেশের খ্যাতিমান শিল্পপতি আজম জে চৌধুরী ৩০ ডিসেম্বর কুলাউড়া পৌরসভায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কথাগুলো বলেন।

শিল্পপতি আজম জে চৌধুরী আরও বলেন, কুলাউড়া পৌরসভার এই অনুষ্ঠানে কুলাউড়ার সকল রাজনৈতিক দলের নেতৃবৃন্দ উপস্থিত হয়েছেন। তা থেকে প্রমাণ হয় আপনারা দলমত নির্বিশেষে কুলাউড়ার উন্নয়ন চান। এটা অত্যন্ত আনন্দের। আর আমি সত্যি এটা দেখে অনেক অনুপ্রাণিত হয়েছি।

সারা বাংলাদেশে কুলাউড়া একটি রাজনৈতিক সচেতন এলাকা হিসেবে জানে। এখানে আনেক নেতা ছিলেন, তারা যতটা উন্নয়ন করার কথা ততটা করেননি। মন্ত্রণালয়ে দেশের বিভিন্ন এলাকার মানুষ উন্নয়নের জন্য লড়াই করেন। কিন্তু কুলাউড়ার উন্নয়নে কথা বলার জন্য কেউ নেই।

স্বাধীনতা পরে বঙ্গবন্ধু কুলাউড়া হয়ে যাওয়ার সময় বলেছিলেন, আমি বাংলাদেশের স্বনামধন্য থানা হয়ে যাচ্ছি। কিন্তু এখন আর আগের সেই সুনাম নেই।

পৌরসভাসহ কুলাউড়ার উন্নয়ন করতে হলে আপনাদের ট্যাক্স দিতে হবে। ট্যাক্স না দিলে উন্নয়ন হবে না। বিশেষ করে পৌর এলাকায় সরকার একটা নির্দিষ্ট টার্গেট দেয়। সেই টার্গেট পূরণ না করলে বা আপনারা যদি ট্যাক্স না দেন তাহলে উন্নয়নের সুবিধা নিতে পারবেন না।

কুলাউড়া পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন কুলাউড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি রফিকুল ইসলাম রেনু, জাসদ কেন্দ্রিয় কমিটির সদস্য গিয়াস উদ্দিন, মৌলভীবাজার জেলা কমিউনিস্ট পার্টির সাবেক সভাপতি খন্দকার লুৎফুর রহমান, কুলাউড়া উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা ফজলুল হক খান সাহেদ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক বদরুজ্জামান সজল, পুজা উদযাপন পরিষদের সভাপতি অরবিন্দু ঘোষ বিন্দু, উপজেলা জাসদের সভাপতি রফিকুল ইসলাম টিপু, প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি আজিজুল ইসলাম, প্রধান শিক্ষিকা সামছুন্নাহার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু গৌরা দে, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এহসান আহমদ টিপু, ছাত্রলীগের সাধারণ সম্পাদক সায়হাম রুমেল, ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, উপজেলা সরকারি প্রধান শিক্ষক সমিতির সভাপতি আব্দুল কাইয়ুম, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুস সালাম।
সভায় স্বাগত বক্তব্য দেন কুলাউড়া পৌরসভার কাউন্সিলার জয়নাল আবেদিন বাচ্চু।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পপতি আজম জে চৌধুরীর দু’পুত্র বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সাবেক পরিচালক তানজীম আহমদ চৌধুরী ও প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানভীর আহমদ চৌধুরী।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews