কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে জেলা পরিষদের চেয়ারম্যানকে সম্মাননা প্রদান কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে জেলা পরিষদের চেয়ারম্যানকে সম্মাননা প্রদান – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:১১ অপরাহ্ন

কুলাউড়ার সুলতানপুর বালিকা স্কুলে জেলা পরিষদের চেয়ারম্যানকে সম্মাননা প্রদান

  • শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

এইবেলা, কুলাউড়া ::

স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে কুলাউড়া উপজেলার পৃথিমপাশার সুলতানপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমানকে সম্মাননা প্রদান করা হয়েছে।

সংবর্ধনা অনুষ্ঠান উপলক্ষে ৩০ ডিসেম্বর বিকেলে বিদ্যালয় মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান।

বিদ্যালয়ের এডহক কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস আলী চৌধুরীর সভাপতিতে¦ ও শিক্ষক জাহাঙ্গীর আলম সুমনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ নেতা আলী হায়দার, প্রধান শিক্ষক নাজমা খানম চৌধুরী, আব্দুল মতিন, শেখ মছলু মিয়া, রইছ উদ্দিন চৌধুরী, ইকবাল হোসেন চৌধুরী, ফরহাদ হোসেন, পার্থ দাস, আব্দুল হাসিম মিঠু, আবুল হোসেন, আবু জায়েদ পাপ্পু প্রমূখ।

অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়। বিদ্যালয়ের বিভিন্ন দাবি দাওয়া প্রসঙ্গে মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ মিছবাহুর রহমান তার বক্তব্যে বলেন, নারী শিক্ষার প্রসারে সরকারের উন্নয়ন কার্যক্রমের অংশ হিসেবে সুলতানপুর বালিকা স্কুলে ভবনসহ অন্যান্য সমস্যা সমাধান করা হবে। এসময় তিনি স্কুলের জমি নিয়ে জটিলতা নিরসনের আশ^াস প্রদান করেন। অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য, শিক্ষকবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews