কুলাউড়ার হাজিপুরের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা : তদন্তে পিবিআই কুলাউড়ার হাজিপুরের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা : তদন্তে পিবিআই – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

কুলাউড়ার হাজিপুরের নবনির্বাচিত চেয়ারম্যানসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা : তদন্তে পিবিআই

  • শনিবার, ৮ জানুয়ারী, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার হাজিপুর ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ বক্সের বিরুদ্ধে দফায় দফায় চাঁদা দাবির অভিযোগ পাওয়া গেছে। ঘটনার দায়ে চেয়ারম্যান ওদুদ বক্সসহ ৪ জনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করা হয়েছে। ঘটনাটি তদন্তের জন্য আদালত পিবিআইকে নির্দেশ দিলে ০৮ জানুয়ারি শনিবার পিবিআই’র পুলিশ সুপার মো. আবু ইউছুফ ঘটনা সরেজমিন তদন্ত করেন।

সরেজমিন হাজিপুর ইউনিয়নে গেলে স্থানীয় লোকজন ও মামলার এজহার সুত্রে জানা যায়, সদ্য সমাপ্ত ইউনিয়ন পরিষদ নির্বাচন চলাকালীন সময়ে হাজিপুর ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান ওয়াদুদ বক্সের নেতৃত্বে তার সহযোগিরা পাইকপাড়া এলাকার ব্যবসায়ী মাজহারুল আলমের কাছে দুই লক্ষ টাকা চাঁদা দাবি করেন। তাদের কথামত চাঁদা না দেয়ায় গত ৩ ডিসেম্বর চেয়ারম্যানের ভাই ছালিক বক্স ও জাহাঙ্গীর হোসেনের নেতৃত্বে একটি সংঘবদ্ধ দল ব্যবসায়ী মাজহারুল আলমের জায়গার ওপর নির্মানাধীন সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলে। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষতি হয়।

এ ঘটনায় ছালিক বক্স, সামছুল হক সামাদ ও জাহাঙ্গীর হোসেনসহ ৬ জনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মামলা (নং-২৫১) দায়ের করা হয়। মামলা করার পর আসামীরা আরো বেপরোয়া হয়ে উঠে।

গত ১২ ডিসেম্বর ব্যবসায়ী মাজহারুল আলম তার বাড়ি থেকে কুলাউড়া যাওয়ার পথে স্থানীয় কানিহাটি উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশের্^ ইটসোলিং রাস্তায় আগে থেকে ওৎ পেতে থাকা চেয়ারম্যান ওয়াদুদ বক্সের নেতৃত্বে তার সহযোগিরা দুইটি মোটরসাইকেল যোগে দেশীয় অস্ত্র নিয়ে মাজহারুলের গাড়ির গতিরোধ করে তার ওপর হামলা চালায়। আসামীরা তার কাছে ৫ লক্ষ টাকা চাঁদা দাবি করে। এসময় হামলাকারীরা তার কাছ থেকে ১৪ হাজার ৫০০ টাকা ছিনতাই করে নিয়ে যায়।

এ ঘটনায় গত ১৫ ডিসেম্বর মৌলভীবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজিপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ বক্স (৪৭), তাঁর ভাই ছালিক বক্স (৪৫), সামছুল হক সামাদ (৪০) ও জাহাঙ্গীর হোসেন (৫০) কে অভিযুক্ত করে মামলা (নং-৪৭১) দায়ের করেন ভুক্তভোগী মাজহারুল আলম।

হাজীপুরের নব নির্বাচিত চেয়ারম্যান ওয়াদুদ বক্স জানান, পিবিআই কেন তদন্তে এসেছে আমি এসব কিছু জানি না। আমি মৌলভীবাজার ছিলাম।

এব্যাপারে পিবিআই’র পুলিশ সুপার মো. আবু ইউছুফ জানান, ১২ তারিখের ঘটনায় আদালতে অভিযোগের প্রেক্ষিতে তদন্তে স্বাক্ষ্য গ্রহণ ও আলামত গ্রহণ করছি। দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন আদালতে জমা দেয়া হবে।##

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews