প্রকাশিত সংবাদের প্রতিবাদ প্রকাশিত সংবাদের প্রতিবাদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৩ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় সাংবাদিকদের সাথে প্রশাসনের মতবিনিময়, বন্যার্তদের ত্রাণের কোন সংকট নেই কুলাউড়ায় বন্যার্তদের মধ্যে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের ত্রাণ সামগ্রী বিতরণ শেখ হাসিনার উন্নয়নের ছোঁয়া প্রতিটি ঘরে ঘরে স্পর্শ করেছে..এমপি হেলাল দুর্যোগেও পুলিশ মানুষের পাশে থাকবে -ডিআইজি মফিজ উদ্দিন পিপিএম নাগেশ্বরীর কালিগঞ্জ এইচ এ উচ্চ বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠনে অনিয়মের অভিযোগ আত্রাইয়ে ঐতিহ্যবাহী জগন্নাথ দেবের রথযাত্রা অনুষ্ঠিত কমলগঞ্জে দরিদ্র জারিয়া বেগমের ভাগ্যে আজও কোন ভাতা জুটেনি কমলগঞ্জে শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা উৎসব শুরু বড়লেখায় সীমাহীন দুর্ভোগে বানভাসিরা-ত্রাণ বিতরণ অব্যাহত কুলাউড়াসহ হাকালুকি তীরের ৩ উপজেলাকে দুর্গত এলাকা ঘোষণা করুন- এমএম শাহীন

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২

 

এইবেলা বিজ্ঞাপন ::

কুলাউড়ায় গত ১০ জানুয়ারি সংবাদ সম্মেলনে নিহত প্রবাসীর স্ত্রীর অভিযোগ হুমকির ভয়ে ২ সন্তান নিয়ে পালিয়ে বেড়াচ্ছেন স্ত্রী ‘সংবাদটি অসত্য মিথ্যা এবং প্রকৃত সত্যের বিপরীতে থাকায় এই সংবাদের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি।

কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের প্রবাসী মৃত আমিরুল ইসলাম চৌধুরীর স্ত্রী কতৃক গত ১০/০১/২২ ইং তারিখে সংবাদ সম্মেলনে প্রদত্ত বক্তব্য মিথ্যা এবং সত্যের বিপরীতে প্রদান করায় অভিযুক্ত ব্যক্তিগনের পারিবারিক মর্যাদা, ব্যক্তিগত মর্যাদা এবং সম্মানহানি ঘটেছে।

প্রকৃত পক্ষে আমিরুল ইসলাম চৌধুরী কাতারের দোহায় থাকাবস্হায় গত ০৪/০৪/২০২১ ইং তারিখে রাতে ঘুমের মধ্যে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে স্বাভাবিক ভাবে মৃত্যুবরণ করেন। আমিরুল ইসলাম চৌধুরীর মৃত্যুর পর কাতারের সিআইডি পুলিশ পরদিন সকাল বেলা তাহার মৃত দেহ নিয়ে এবং তার যথারীতি সকল ডাক্তারী পরীক্ষায় পুলিশ নিশ্চিত হয় যে, তার মৃত্যু স্বাভাবিক ভাবে হয়েছে। কাতারের ডাইরেক্ট অব পাবলিক হেলথ ডিপার্টমেন্ট প্রদত্ত গত ০৭/০৪/২০২১ তারিখের রেজি নং ৭৪৮/২০২১ ইং যুক্ত Death Certificate এ Cause of Death “acute heart failure due to natural causes ” যে কারণে এম্বেসি অব দি পিপলস অব বাংলাদেশ দোহা কাতার গত ০৮/০৪/২০২১ তারিখে রেজিঃ নং BE(Q)LW-Death – 64/2021/1258 মূলে Cause of Death Normal(Acute Heart Failure Due to Natural Causes)উল্লেখ “No Objection Certificates “ইস্যু করে আমিরুল ইসলাম চৌধুরীর মৃত্যু দেহ বাংলাদেশে প্রেরণ করে।এছাড়াও আমিরুল চৌধুরীর মৃত্যুর পূর্বে কাতার সরকারি হাসপাতালে হৃদযন্ত্রের অসুস্থতার জন্য প্রয়োজনীয় চিকিৎসা নেন। তাহার পরিবার মৃত দেহ স্বাভাবিক ভাবে গ্রহন করে এবং সরকার কর্তৃক প্রদেয় ক্ষতিপূরণের টাকা ও গ্রহণ করেন।

দীর্ঘ নয় মাস পর হঠাৎ করে আমিরুল ইসলাম চৌধুরীর স্ত্রী রোজিনা আক্তার মিথ্যা অভিযোগ সংবাদ সম্মেলন করায় অভিযুক্ত ব্যক্তিগণ মর্মাহত, হতবাক এবং বিস্মিত হন। যে কারণে মিথ্যা সংবাদের পরিপ্রেক্ষিতে অভিযুক্ত নিরীহ প্রবাসী ব্যক্তিগণ এবং বাড়িতে থাকা তাহাদের বৃদ্ধ পিতা মাতা ও আত্মীয়স্বজন বিভ্রান্ত হচ্ছেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews