কুড়িগ্রামে জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কমিটি গঠন কুড়িগ্রামে জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কমিটি গঠন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৩ জুন ২০২৪, ০১:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
ত্রাণ বিতরণে অনিয়ম হলে কঠোর ব্যবস্থা : ইউএনও, বড়লেখা কুলাউড়ায় পানীবন্দি মানুষদের মাঝে জামায়াতের উপহার! কুলাউড়ায় ৫ ইউনিয়নে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান কুলাউড়ায় রেললাইনে পানি, ট্রেন চলাচলে নতুৃৃন নির্দেশনা বড়লেখায় আশ্রয়কেন্দ্রে ছুটছে দুর্গতরা, ত্রাণের জন্য হাহাকার বড়লেখায় ৭ হাজার গ্রাহকের সংযোগ বিচ্ছিন্ন, পানিবন্দী মানুষের চরম ভোগান্তি বড়লেখায় ঢলের পানিতে ডুবে স্কুলছাত্রীর মৃত্যু স্পেনে যুবলীগ কাতালোনিয়া শাখার উদ্যোগে ঈদ পুনর্মিলনী ও আলোচনা মৌলভীবাজারে বন্যার পানিতে ডুবে ২ জনের মৃত্যু কুলাউড়ায় বন্যা আশ্রয় কেন্দ্র পরিদর্শণ করলেন মৌলভীবাজারের জেলা প্রশাসক

কুড়িগ্রামে জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির কমিটি গঠন

  • বুধবার, ১৯ জানুয়ারী, ২০২২

কুড়িগ্রাম সদর প্রতিনিধি ::

সরকার অনুমোদিত অরাজনৈতিক, মানবাধিকার, পরিবেশ বিষয়ক, স্বেচ্ছাসেবী ও মানব কল্যাণ সংগঠন জাতীয় পরিবেশ মানবাধিকার সোসাইটির (জাপমাস) কুড়িগ্রাম জেলা শাখার ২০২১-২০২২ইং সেশনের কমিটি গঠন সম্পন্ন হয়েছে।

সোসাইটির চেয়ারম্যান আতিক আজিজ স্বাক্ষরিত এক বছর মেয়াদী ২০ সদস্য বিশিষ্ট এ কমিটির অনুমোদন দিয়েছে জাপমাস‘র কেন্দ্রীয় পরিষদ। কমিটিতে এম. রাশেদুজ্জামান তাওহীদকে সভাপতি ও সুমন পারভেজকে সাধারণ সম্পাদক পদে মনোনীত করা হয়।

কমিটির অন্যান্য পদে রয়েছেন, সিনিয়র সহসভাপতি এ, ওয়াই, এম, জাহাঙ্গীর ইসলাম রজব, সহসভাপতি আজিম উদ্দিন ও এজাজ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব ও ফরিদুজ্জামান মন্ডল রুমন, সাংগঠনিক সম্পাদক মাহফুজার রহমান বিপ্লব, সহকারী সাংগঠনিক সম্পাদক রাশেদুজ্জামান সুজন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আক্কাছ আলী, সহকারী বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জয় রজক, অর্থ সম্পাদক নুর আলম, সমাজ কল্যাণ সম্পাদক শামীমুর রহমান শামীম, সহকারী সমাজ কল্যাণ সম্পাদক গৌতম সেন, প্রচার সম্পাদক মিজানুর রহমান, ছাত্র কল্যাণ সম্পাদক মাহমুদুল হাসান মঞ্জু, সহকারী ছাত্র কল্যাণ সম্পাদক অলক কুমার দাস, ক্রীড়া সম্পাদক শাহাজাদা কবির, অফিস সম্পাদক হামিদুল ইসলাম ও কার্যনির্বাহী সদস্য নুর ইসলাম প্রমুখ।

উল্লেখ্য যে, মানবাধিকার সংগঠনটি কুড়িগ্রাম জেলায় ২০২০ইং সালে কার্যক্রম শুরু করার পর থেকে কাজ করছেন অসহায় ও দুঃস্থ মানুষের পাশে। মাদক প্রতিরোধ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, যৌতুকসহ বিভিন্ন সামাজিক অসংগতির বিরুদ্ধে গড়ে তুলেছেন সামাজিক আন্দোলন। এছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগ যেমন বন্যা, খরা, জলোচ্ছ্বাস ও শীতার্ত মানুষের মাঝে সাহায্যের হাত বাড়িয়ে কুড়িগ্রামে সুনাম কুড়িয়েছেন সংগঠনটি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews