আত্রাইয়ে  সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের আত্রাইয়ে  সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

আত্রাইয়ে  সড়কে প্রাণ গেলো মোটরসাইকেল আরোহী যুবকের

  • সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ) প্রতিনিধি ::

ন‌ওগাঁর আত্রাইয়ে টাক্ট্রর ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে রিপন (৩২) নামে এক যুবক নিহত হয়েছে।

সোমবার (২১ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার মনিয়ারী ইউনিয়নের মস্কিপুর পাগলা মোড় এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রিপন উপজেলার মনিয়ারী ইউনিয়নের লালপাড়া গ্রামের জহির উদ্দিনের ছেলে।

স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে রিপন আত্রাই সদর থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি লালপাড়া গ্রামে ফিরছিলেন। এসময় ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলে থাকা রিপন ছিটকে পাঁকা সড়কে পরে ট্রাক্টরে চাপায় ঘটনাস্থলেই মারা যান।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও বলেন, ‘ঘটনার পর ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। অভিযোগ করলে ব্যবস্থা নেওয়া হবে।’#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews