কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:১০ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে সাপের কামড়ে প্রাণ গেলো কৃষকের   রাজারহাটে বাল্য বিবাহ বন্ধে লোকসংগীত ও পথ নাটক কুলাউড়া পৌরসভার ২য় মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ বৃহত্তর সিলেট জেলা অনলাইন প্রেসক্লাবের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত নারীর মৃত্যু নিহত ওসি মোস্তাফিজের স্মৃতিতে নির্মিত গোলঘর ‘প্রেরণা’র উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী শফিক চৌধুরী এমপি মনু নদীর চাতলাঘাটে আইন অমান্য করে বালু উত্তোলন : বিপর্যস্ত হচ্ছে পরিবেশ ২৮ এপ্রিল পর্যন্ত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ জুড়ীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী-সেরা ষ্টল দাতা হাবিবুর আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা

কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • শনিবার, ৫ মার্চ, ২০২২

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে

এইবেলা, কুলাউড়া  ::

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রীর নি:শর্ত মুক্তির দাবিতে কুলাউড়ায় বিএনপি শনিবার (০৫ মার্চ) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তরবাজারে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা। উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জমানের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলাসহ সভাপতি এম এ মজিদ, হাজি রফিক মিয়া ফাতু, আজিজুর রহমান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আলমীগর হোসেন ভুঞাঁ, সাংগঠনিক সুফিয়ান আহমদ, আব্দুছ সালাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মমতাজ হাসান, পৌর বিএনপির সভাপতি খন্দকার মুহিবুর রহমান মলাই, সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল সাংগঠনিক সম্পাদক জুবের খানসহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মী এবং যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে অ্যাডভোকেট আবেদ রাজা বলেন, সরকারের মন্ত্রী ও আমলারা মেগা প্রকল্পের নামে লুটপাটে ব্যাস্ত। বর্তমান সরকার ও মন্ত্রীরা দেশের মানুষের নিত্যপণ্য চাউল, সয়াবিন তেল, জ্বালানী গ্যাসসহ সকল পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যার্থ হয়েছে। সাধারণ মানুষ আজ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নাকাল। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে অবিলম্বে নি:শর্ত মুক্তি দিতে হবে। আমাদের দাবি না মানলে দলের নেতাকর্মীদের নিয়ে কঠোর আন্দোলনে রাজপথে নামবো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews