কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

কুলাউড়ায় বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

  • শনিবার, ৫ মার্চ, ২০২২

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে

এইবেলা, কুলাউড়া  ::

নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে এবং সাবেক প্রধানমন্ত্রীর নি:শর্ত মুক্তির দাবিতে কুলাউড়ায় বিএনপি শনিবার (০৫ মার্চ) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উত্তরবাজারে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন কেন্দ্রীয় জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের যুগ্ম আহ্বায়ক ও জেলা বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট আবেদ রাজা। উপজেলা বিএনপির সভাপতি জয়নাল আবেদিন বাচ্চুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বদরুজ্জমানের সঞ্চালনায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিল ও সমাবেশে উপজেলাসহ সভাপতি এম এ মজিদ, হাজি রফিক মিয়া ফাতু, আজিজুর রহমান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক আলমীগর হোসেন ভুঞাঁ, সাংগঠনিক সুফিয়ান আহমদ, আব্দুছ সালাম, মহিলা বিষয়ক সম্পাদিকা মমতাজ হাসান, পৌর বিএনপির সভাপতি খন্দকার মুহিবুর রহমান মলাই, সাধারণ সম্পাদক মুজিবুল আলম সোহেল সাংগঠনিক সম্পাদক জুবের খানসহ উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মী এবং যুবদল, স্বেচ্ছাসেবকদল ও ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে অ্যাডভোকেট আবেদ রাজা বলেন, সরকারের মন্ত্রী ও আমলারা মেগা প্রকল্পের নামে লুটপাটে ব্যাস্ত। বর্তমান সরকার ও মন্ত্রীরা দেশের মানুষের নিত্যপণ্য চাউল, সয়াবিন তেল, জ্বালানী গ্যাসসহ সকল পণ্যের দাম নিয়ন্ত্রণে ব্যার্থ হয়েছে। সাধারণ মানুষ আজ দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে নাকাল। সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে অবিলম্বে নি:শর্ত মুক্তি দিতে হবে। আমাদের দাবি না মানলে দলের নেতাকর্মীদের নিয়ে কঠোর আন্দোলনে রাজপথে নামবো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews