কুলাউড়ায় প্রথম দিনে টিসিবির পণ্য ক্রয় করলেন ৮শ জন কুলাউড়ায় প্রথম দিনে টিসিবির পণ্য ক্রয় করলেন ৮শ জন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:০০ অপরাহ্ন
ভর্তি বিজ্ঞপ্তী

কুলাউড়া উপজেলা ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ে ২০২৩ শিক্ষা বর্ষের ভর্তি বিজ্ঞপ্তী। ভর্তি জন্য বিদ্যালয় চলাকালীন সময়ে অফিস থেকে ফরম সংগ্রহ ও বিস্তারিত জানার অনুরোধ করা হইলো। প্রধান শিক্ষক

কুলাউড়ায় প্রথম দিনে টিসিবির পণ্য ক্রয় করলেন ৮শ জন

  • রবিবার, ২০ মার্চ, ২০২২

এইবেলা, কুলাউড়া ::

কুলাউড়া উপজেলায় নির্ধারিত কার্ডের মাধ্যমে টিসিবির পণ্য ক্রয় করলেন ৮০০জন উপকারভোগী। রোববার ২০ মার্চ কুলাউড়া পৌরসভায় ও উপজেলার বরমচাল ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার ১৩ টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় টিসিবির পণ্য ক্রয়ের জন্য ১২ হাজার ৮৮৪ পরিবারকে নির্ধারিত কার্ডের আওতায় আনা হয়। প্রথম ধাপে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেলসহ ৪৬০ টাকার প্যাকেজে ও দ্বিতীয় ধাপে একই প্যাকেজের সাথে ২ কেজি ছোলা সংযোজন করে ৫৬০ টাকায় ওইসব পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রয় করা হবে। রোববার প্রথমদিনে পৌরসভার ৫০০ পরিবার ও বরমচাল ইউনিয়নের ৩০০ পরিবারের মধ্যে ২ কেজি চিনি, ২ কেজি মশুর ডাল ও ২ লিটার সয়াবিন তেলসহ ৪৬০ টাকার প্যাকেজে পণ্য বিক্রয় করা হয়।

টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এটি এম ফরহাদ চৌধুরী, পৌরসভার মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিনয় ভূষণ রায়, বরমচাল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খোরশেদ আলম খান সুইট প্রমুখ।

ইউএনও এটি এম ফরহাদ চৌধুরী বলেন, নির্ধারিত কার্ডের মাধ্যমে উপকারভোগীদের মধ্যে পণ্য বিক্রয় করা কোনরকম বিশৃঙ্খলা ছাড়াই কার্ডধারীরা পণ্য কিনতে পেরেছেন। প্রথমদিনে কুলাউড়া পৌরসভা ও বরমচাল ইউনিয়নে টিসিবির পণ্য বিক্রয় করা হয়েছে। আগামীকাল থেকে পর্যায়ক্রমে উপজেলার বাকি ইউনিয়নগুলোতে টিসিবির পণ্য বিক্রয় করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
সুরমা ব্রিকস্, ঢুলিপাড়া (মৈশাজুরী) কুলাউড়া, মৌলভীবাজার।
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews