খাদ্যে পোকা, অভিযোগ করেই পেলেন ৩৫০০ টাকা খাদ্যে পোকা, অভিযোগ করেই পেলেন ৩৫০০ টাকা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:০১ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

খাদ্যে পোকা, অভিযোগ করেই পেলেন ৩৫০০ টাকা

  • বুধবার, ১৮ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি ::

বড়লেখার রেলওয়ে মার্কেট, হাজীগঞ্জ বাজার, পৌর মার্কেট ও কাঁঠালতলী বাজারসহ বিভিন্ন জায়গায় বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে ৬ ব্যবসা প্রতিষ্ঠানকে ৭৪ হাজার টাকা জরিমানা করেছে। এছাড়া একটি হোটেলে খাদ্যে পোকা পেয়ে অভিযোগ করে ৩৫০০ টাকা পেলেন শাকিল আকন্দ নামক এক যুবক। উক্ত অভিযানে র‌্যাব-৯ ফোর্সের সদস্যগণ সহযোগিতায় করেন।

অতিরিক্ত দামে তেল বিক্রি, তেল মজুদ রেখে কৃত্রিম সংকট তৈরি, প্রতিশ্রæতি অনুযায়ী পণ্যবিক্রি না করা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও সংরক্ষণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে রেলওয়ে মার্কেটের মেসার্স বাছিত ট্রেডার্সকে ১০ হাজার টাকা, মেসার্স রাজুল ট্রেডার্সকে ১০ হাজার টাকা, হাজীগঞ্জ বাজারের সাজু রাজু এন্ড রাতিন এন্টারপ্রাইজকে ৫ হাজার টাকা, আল্লাহর দান ষ্টোরকে ৫ হাজার টাকা, কাঁঠালতলী বাজারের মেসার্স রেদওয়ান ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও অস্বাস্থ্যকরভাবে খাদ্য পরিবেশন ও খাদ্যের মধ্যে পোকা পাওয়ায় শাকিল আকন্দের অভিযোগের প্রেক্ষিতে জুড়ী উপজেলা চত্বরের নিউ মিনিষ্টার রেষ্টুরেন্টকে ১৪ হাজার টাকা জরিমানা করা হয় এবং আইন অনুসারে ২৫% হিসাবে ৩৫০০ টাকা তাৎক্ষণিক অভিযোগকারীকে প্রদান করা হয়।

অভিযানের সত্যতা নিশ্চিত করে ভোক্তা অধিকারের সহকারি পরিচালক মো. আল-আমিন জানান, সকল ব্যবসায়ীকে ন্যায্য দামে এবং সঠিক পাকা ভাউচার প্রদানপূর্বক ব্যবসা করার নির্দেশনা দেয়া হয়। ন্যায্য দামে পণ্যদ্রব্য প্রাপ্তি নিশ্চত করার লক্ষে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews