কুলাউড়ায় জনশুমারি ও গৃহগণনা নিয়ে অবহিতকরণ সভা কুলাউড়ায় জনশুমারি ও গৃহগণনা নিয়ে অবহিতকরণ সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখায় প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির ঈদ পুর্নমিলনী বড়লেখায় বিনাপ্রতিদ্বন্দ্বীতায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হলেন বিএনপি নেত্রী রাহেনা আগামী দু’দিন তাপমাত্রা আরও বাড়বে উপজেলা নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা আত্রাইয়ে ভূট্টার বাম্পার ফলন কৃষকের মুখে হাসির ঝিলিক কুলাউড়ায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কামরুল ইসলামের মতবিনিময় কুড়িগ্রামে বাল্যবিবাহ ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধে সংলাপ অনুষ্ঠিত কমলগঞ্জে বিনা ধান-২৫ এর পরীক্ষামূলক চাষাবাদে বাম্পার ফলন কমলগঞ্জে গলায় ফাঁস দিয়ে চা শ্রমিকের আত্মহত্যা কুলাউড়া ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন

কুলাউড়ায় জনশুমারি ও গৃহগণনা নিয়ে অবহিতকরণ সভা

  • সোমবার, ২৩ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক ::

আগামী ১৫ থেকে ২১ জুন পর্যন্ত দেশব্যাপী একযোগে চলবে জনশুমারি ও গৃহগণনার কাজ। এ উপলক্ষে সোমবার (২৩ মে) বিকালে উপজেলা হলরুমে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়।

কুলাউড়া উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সল আহমদ নিয়াজীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মৌলভীবাজার জেলা পরিসংখ্যান অফিসের উপ পরিচালক নন্দিনী দেব।

কুলাউড়া পরিসংখ্যান অফিস কর্তৃক আয়োজিত উক্ত অবহিতকরণ সভায় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগন ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা ফয়সল আহমদ নিয়াজী জানান, আসন্ন শুমারীতে উপজেলার ১৩ টি ইউনিয়ন ও পৌরসভায় কাজ করবেন ৭ জন জোনাল, ১২৮ জন সুপারভাইজার এবং ৭৩৭ জন গণনাকারী। সরকারের এই জনগুরুত্বপূর্ণ কাজটি সম্পন্ন করতে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews