বড়লেখা উপজেলার শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ হলেন ইউসুফ আলী বড়লেখা উপজেলার শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ হলেন ইউসুফ আলী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

বড়লেখা উপজেলার শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ হলেন ইউসুফ আলী

  • সোমবার, ২৩ মে, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার সোয়াশ’ বছরের প্রাচীন দ্বীনি উচ্চ শিক্ষা প্রতিষ্টান পাথারিয়া গাংকুল মনসুরিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসার অধ্যক্ষ এফএইচএম ইউসুফ আলী এবার উপজেলার শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন। গত ১৯ মে জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন অনুষ্ঠানে উপজেলা প্রশাসন তাকে উপজেলার শ্রেষ্ট মাদ্রাসা অধ্যক্ষ ও শ্রেষ্ট মাদ্রাসা প্রধান নির্বাচিত হওয়ার ঘোষণা দিয়েছে। তিনি এ মাদ্রাসায় যোগদানের পর মাদ্রাসাটি শিক্ষা মন্ত্রণালয় ও উপজেলা প্রশাসন কর্তৃক ২ বার উপজেলার শ্রেষ্ঠ মাদ্রাসা হিসাবে নির্বাচিত হয়।

এক প্রতিক্রিয়ায় অধ্যক্ষ এফএইচএম ইউসুফ আলী বলেন, ২০১৪ সালে তিনি পাথারিয়া গাংকুল মনসুরিয়া ফাজিল ডিগ্রী মাদ্রাসায় অধ্যক্ষ হিসেবে যোগদান করেন। মাদ্রাসার ফলাফল ও শিক্ষার মানবৃদ্ধি, সুনাম ও সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি মাদ্রাসার গভার্নিংবডি, শিক্ষক মন্ডলি ও অভিভাবকবৃন্দের আন্তরিক সহযোগিতা কামনা করেন। তার এ প্রাপ্তি মাদ্রাসার শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সম্মিলিত প্রচেষ্টার ফসল বলেই তিনি মনেপ্রাণে বিশ্বাস করেন।

ইউএনও খন্দকার মুদাচ্ছির বিন আলী জানান, বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলা পর্যায়ে শ্রেষ্ট নির্বাচিতদের আনুষ্ঠানিকভাবে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট ও সম্মাননা সনদ প্রদান করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews