আলোর পাঠশালায় কুলাউড়া প্রবাসী পরিষদের আর্থিক সহায়তা আলোর পাঠশালায় কুলাউড়া প্রবাসী পরিষদের আর্থিক সহায়তা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০২:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :

আলোর পাঠশালায় কুলাউড়া প্রবাসী পরিষদের আর্থিক সহায়তা

  • রবিবার, ২৯ মে, ২০২২

আলোর পাঠশালায় কুলাউড়া প্রবাসী পরিষদের আর্থিক সহায়তা
কুলাউড়া প্রতিনিধি
‘সেবাই আমাদের ব্রত’ এমন প্রতিপাদ্য নিয়ে কুলাউড়ায় সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে কয়েকজন তরুণ মিলে প্রতিষ্ঠা করেন “আলোর পাঠশালা”। কুলাউড়া প্রবাসী পরিষদ, রিয়াদ, সৌদি আরব এর উদ্যেগে আলোর পাঠশালার শিক্ষার্থীদের আর্থিক সহায়তা করা হয়েছে। শনিবার (২৮ মে) বিকালে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে কুলাউড়া প্রবাসী পরিষদের পক্ষ থেকে আলোর পাঠশালার শিক্ষার্থীদের হাতে আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী এর সভাপতিত্বে এবং আলোর পাঠশালার প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল্লাহ আল মাছুমের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসম কামরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, কুলাউড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেহা ফেরদৌস চৌধুরী পপি, কুলাউড়া সরকারি কলেজের প্রাক্তন অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্টাচার্য সজল, সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ মোহাম্মদ সাঈদ এনাম, কুলাউড়া প্রবাসী পরিষদের প্রতিষ্ঠাতা সভাপতি খালেদ শাহাব উদ্দিন, কাদিপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান ছালাম, কুলাউড়া সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মুছাদ্দিক আহমেদ নোমান, বরমচাল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজ খাঁন, স্বাগত বক্তব্য দেন আলোর পাঠশালার প্রতিষ্ঠাতা সদস্য, সিনিয়র শিক্ষক মিফতাউল ইসলাম এলিন প্রমুখ।

এছাড়াও কুলাউড়া প্রবাসী পরিষদের সহ-সভাপতি ফয়েজ আহমেদ, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম মনজু, স্থানীয় গণমাধ্যমকর্মীসহ আলোর পাঠশালার প্রতিষ্ঠাতা সদস্য ও শিক্ষক শিক্ষার্থীরা উক্ত প্রাণবন্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে আলোর পাঠশালার পক্ষ কুলাউড়া প্রবাসী পরিষদকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয় এবং কুলাউড়া প্রবাসী পরিষদের পক্ষ থেকে অনুষ্ঠানের সকল অতিথিদেরকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। পরিশেষে আলোর পাঠশালার শিশু শিক্ষার্থীসহ সকলের মধ্যে খাবার বিতরণ করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৫ - ২০২০
Theme Customized By BreakingNews