ভারতে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে কুলাউড়ায় বিক্ষোভ ভারতে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে কুলাউড়ায় বিক্ষোভ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

ভারতে মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে কুলাউড়ায় বিক্ষোভ

  • শুক্রবার, ১০ জুন, ২০২২
ভারতে মহানবী (সা.)-কে নিয়ে কটূক্তির প্রতিবাদে কুলাউড়া পৌর শহরে বিক্ষোভ মিছিলের একাংশ। ছবি এইবেলা

এইবেলা কুলাউড়া :: মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নূপুর শর্মাসহ দুই নেতার কটূক্তির প্রতিবাদে ও তাঁদের শাস্তির দাবিতে কুলাউড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করা হয়েছে। শুক্রবার (১০ জুন) দুপুর দুইটার দিকে ‘সর্বদলীয় ঐক্যপরিষদ কুলাউড়া’র ব্যানারে বিক্ষোভ মিছিলে কয়েক শতাধিক মুসল্লী অংশ নেন।

মিছিলটি রেলওয়ে জামে মসজিদ থেকে শুরু হয়ে কুলাউড়া শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে স্টেশন চৌমুহনীতে উত্তরবাজার জামে মসজিদের খতিব মাওলানা ইমরান আহমদের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন রেলওয়ে জামে মসজিদের খতিব মাওলানা আইয়ূব আল আনসারী, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক এম আতিকুর রহমান আখই, উপজেলা আল ইসলাহর সভাপতি কাজী ফখরুল ইসলাম প্রমুখ।

সভায় বক্তারা বলেন, ভারতের মোদী সরকারের মুখপাত্র নূপুর শর্মা ও আরেক বিজেপি নেতা নবীন কুমার জিন্দাল মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে যে কটূক্তি ও অবমাননাকর মন্তব্য করেছেন এতে মুসলিম উম্মাহ ক্ষুদ্ধ। এমন কটূক্তির দায়ে ওই দুই নেতাকে শুধু বহিস্কার নয় তাঁদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews