বড়লেখায় বানভাসিদের পাশে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত বড়লেখায় বানভাসিদের পাশে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

বড়লেখায় বানভাসিদের পাশে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত

  • রবিবার, ৩ জুলাই, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ জিয়াউল হকের নেতৃত্বে আদালতের আইনজীবিবৃন্দ, আদালত কর্মচারি, আদালত পুলিশ ও আইনজীবি সহকারিরা বন্যাদুর্গতের পাশে দাঁিড়য়েছেন। সম্প্রতি উপজেলার বন্যাদুর্গত সুজানগর ইউনিয়নের ভোলারকান্দি, দশঘরি ও তালিমপুর ইউনিয়নের হাল্লা গ্রামের ৪ শতাধিক পানিবন্দি অসহায় পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

উল্লেখ্য টানা ভারি বর্ষণ আর পাহাড়ি ঢলে উপজেলার ১০ ইউনিয়নের ৫টির সম্পুর্ণ এলাকা ও অপর ৫ ইউনিয়নের অধিকাংশ এলাকা বন্যার পানিতে তলিয়ে যায়। এছাড়া পৌরসভা এলাকারও ব্যাপক এলাকা প্লাবিত হয়েছে। প্রায় ১৫ দিন ধরে উপজেলার অন্তত দেড় লাখ মানুষ পানিবন্দি হয়ে মানবেতর জীবন যাপন করছেন। বন্যাদুর্গদের জন্য খুলা হয়েছে ৫২টি বন্যা আশ্রয়কেন্দ্র।

বন্যার্তদের অর্থ সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের জ্যেষ্ঠ বিচারিক হাকিম মোহাম্মদ জিয়াউল হক, এপিপি অ্যাডভোকেট গোপাল দত্ত, সিনিয়র আইনজীবি মো. আফজল হোসেন, অ্যাডভোকেট হারুন অর রশীদ, অ্যাডভোকেট জিল্লুর রহমান, এডভোকেট শৈলেশ চন্দ্র রায়, আদালত পুলিশের সিএসআই মুজিবুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews