ভূঙ্গামারীতে অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা ভূঙ্গামারীতে অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে প্রাণিসম্পদ প্রদর্শনী ও আলোচনা সভা কুড়িগ্রামে লোকসংগীত ও পথ নাটক অনুষ্ঠিত কমলগঞ্জে শতভূজা বাসন্তী পূজা সমাপ্ত কমলগঞ্জে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন কুলাউড়ায় সাংবাদিকদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী মইনুল ইসলাম সবুজের মতবিনিময় কুলাউড়ায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উপলক্ষে প্রদর্শনী বড়লেখায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্বোধন ও প্রদর্শনী বড়লেখায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ বড়লেখায় আমেরিকা প্রবাসী বিএনপি নেতাকে সংবর্ধনা ও ঈদ পুনর্মিলনী কুলাউড়ায় গণমাধ্যমকর্মীদের সাথে ভাইস চেয়ারম্যান প্রার্থী রাজু’র মতবিনিময়

ভূঙ্গামারীতে অভিমান করে স্কুল ছাত্রের আত্মহত্যা

  • সোমবার, ৪ জুলাই, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ভূরুঙ্গামারী উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকের ছড়া গ্রামে নুর- ইসলাম নামে এক কিশোর আত্নহত্যা করেছে। নিহত নুর-ইসলাম উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের ছিট পাইকেরছড়া গ্রামের মহির উদ্দিনের পুত্র।  গতকাল  ০৩/০৭/২০২২ রবিবার রাতে সে আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
স্থানিয় গ্রাম পুলিশ চান মিয়া জানান ঘটনার রাতে নিহত নুর ইসলাম তার বাবার কাছে কিছু টাকা চায়। তার বাবা টাকা না দিয়ে  রাগারাগি করে। সকালে তার বাবা ঘরে গিয়ে  নুর ইসলামকে না পেলে দুশ্চিন্তায় পরে এবং পরিবারের লোকজন ও এলাকাবাসীসহ অনেকে খোজাখুজি করার পর বাড়ির পাশের  জঙ্গলে গাছের সাথে ঝুলন্ত  অবস্থায় দেখতে পায়। তাদের ধারনা বাবার উপর  অভিমান করে আত্মহত্যা করেছে।
 নিহত নুর-ইসলাম উপজেলার  ছিট পাইকেরছড়া নিম্ন মাধ্যমিক বিদ‍্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিল। পাইকেরছড়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তার মৃত্যুতে তার পরিবারে শোক বিরাজ করছে।
এ বিষয়ে জানতে চাইলে ভূরুঙ্গামারী থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বলেন, পরিবারের কাছে লাশ আমরা হস্তান্তর করেছি। কোন অভিযোগ না থাকায় এ বিষয়ে একটি ইউডি মামলা হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews