কমলগঞ্জে মিছির আলীর ইসালে সওয়াব পালন কমলগঞ্জে মিছির আলীর ইসালে সওয়াব পালন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ২০ মে ২০২৪, ০৬:১৭ পূর্বাহ্ন

কমলগঞ্জে মিছির আলীর ইসালে সওয়াব পালন

  • শনিবার, ৯ জুলাই, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জের ভানুগাছ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী মেসার্স মিছির এন্ড ব্রাদ্রার্স মটরস্ এর মালিক ও ওয়ালটন,সিঙ্গার,ভিশন কোম্পানীর কমলগঞ্জের ডিলার মরহুম মিছির আলীর ইসালে সওয়াব ও আত্মার শান্তি কামনায় শনিবার (৯জুলাই) সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত নিজ বাসবভনে মরহুমের পরিবারের পক্ষ থেকে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে। দোয়া ও মিলাদ মাহফিলে প্রায় ১৫ হাজার মানুষের খাবারের আয়োজন করা হয়। এছাড়াও মরহুমের পরিবারের পক্ষ থেকে গ্রামের মসজিদগুলোতে মিলাদ মাহফিল ও দোয়ার আয়োজন করা হয়েছে।

মিছির আলীর ইসালে সওয়াব উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন কমলগঞ্জ-শ্রীমঙ্গল আসনের সংসদ সদস্য ও সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড.মো. আব্দুস শহীদ এমপি,মৌলভীবাজার সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন,কমলগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল হান্নান ও মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আশিদ আলী ও ছাত্রলীগ নেতা হামীম মাহমুদ জয়,পাড়া-প্রতিবেশী, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ওয়ার্ডের ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

মরহুম মিছির আলীর ছেলে শিবির সওদাগর ও শিবলু সওদাগর জানান,আমাদের বাবা দীর্ঘ ৪৫বছর ব্যবসার সাথে সম্পর্কে ছিলেন,ব্যবসায়ী জীবনে তিনি প্রায় একলক্ষ মানুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে দিয়েছেন। আমরা দুই ভাই যেন বাবার আদর্শ ধরে রাখতে পারি সেই দোয়া যেন সকলে আমাদের জন্য করেন। আর আল্লাহ যেন আমাদের বাবাকে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews