জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪২ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

জুড়ীতে ফেসবুকে ইউপি সদস্যের বিরুদ্ধে অশালীন মন্তব্য, থানায় অভিযোগ

  • বুধবার, ২০ জুলাই, ২০২২
জুড়ী প্রতিনিধি::
মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলায় এক ইউপি সদস্যের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অশালীন মন্তব্য করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। বুধবার (২০ জুলাই) সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদের ৫ নং বেলাগাও ওয়ার্ডের ইউপি সদস্য আবুল কাশেম একই গ্রামের আলফাজ আলীর ছেলে দুবাই প্রবাসী মানিক মিয়ার (৩৫) বিরুদ্ধে এ অভিযোগ দায়ের করেন।
অভিযোগ সূত্রে জানা যায়, বিগত ইউপি নির্বাচনে জয়লাভের পর থেকে আবুল কাশেম এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিভিন্ন সময়ে অশালীন মন্তব্য করে আসছেন অভিযুক্ত মানিক মিয়া। এছাড়া অনেকের হোয়াটসঅ্যাপে ইউপি সদস্য আবুল কাশেমকে গালাগালি করে বিভিন্ন সময় ভয়েস  দিচ্ছেন। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য বুধবার থানায় সাধারণ ডায়েরী (নং-৮৮৫, তারিখ-২০-০৭-২২) করেছেন ইউপি সদস্য আবুল কাশেম।
বিভিন্ন সূত্রে জানা যায়, ইতিপূর্বে মানিক মিয়া এলাকার নিরহ অসহায় মানুষদের হয়রানি, মারধর ও লুটপাটের মত ঘটনা ঘটিয়েছে। মানিক মিয়া জুড়ী থানার এফআইআর নং-২/২২ মামলার এজাহার  ভুক্ত আসামী। এ মামলায় বিজ্ঞ আদালতে তার বিরুদ্ধে চার্জশিট প্রদান করা হয়েছে।
এ বিষয়ে আবুল কাশেম বলেন, বিগত ইউপি নির্বাচনে মানিক মিয়ার বড় ভাই শরিফুল ইসলাম টেনু আমার সাথে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এরপর থেকে মানিক মিয়া প্রতিহিংসা পরায়ণ হয়ে আমার ছবি ব্যঙ্গ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একেরপর এক অশালীন মন্তব্য করে আসছেন। আমি ন্যায় বিচার চেয়ে আইনের আশ্রয় নিয়েছি।
জুড়ী  থানার এসআই বাদল জানান, এ ব্যাপারে লিখিত অভিযোগ পেয়েছেন। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews