মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা  মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:২৬ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ কুলাউড়ায় সোশ্যাল ইসলামী ব্যাংকের উপশাখার উদ্বোধন জুড়ী ট্র্যাজেডি : সোনিয়ার মৃত্যুতে বেঁচে রইলো না আর কেউ কুলাউড়ায় এনার ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে সিএনজি চালিত অটোরিক্সা আত্রাইয়ে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপিত বড়লেখায় স্বাধীনতা দিবসে ২শ’ দুস্থ পরিবারে ইফতার ও খাদ্যসামগ্রী দিল বিজিবি

মেয়াদোত্তীর্ণ কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা 

  • সোমবার, ১ আগস্ট, ২০২২
এইবেলা, কুলাউড়া::
 কুলাউড়া উপজেলা বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে মৌলভীবাজার জেলা বিএনপি। জেলা বিএনপির দপ্তর সম্পাদকের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে রোববার (৩১ জুলাই)  রাতে গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।
জানা যায়, রোববার অনুষ্ঠিত জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি এম নাসের রহমানের সভাপতিত্বে সাংগঠনিক  সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়।
 সভায় সিদ্ধান্ত হয়,খুব শিগগিরই কুলাউড়া উপজেলা বিএনপির সকল নেতৃবৃন্দের সাথে আলোচনাক্রমে নতুন আহবায়ক কমিটি গঠন করা হবে।
জেলা বিএনপির দপ্তরের দায়িত্বে থাকা প্রথম যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফখরুল ইসলাম জানান, ভোটাধিকার ও গনতন্ত্র পুনরুদ্ধার করতে হলে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সেজন্য তৃণমুলে আমাদের সংগঠনকে আরো শক্তিশালী করে জনগণের ঐক্য গড়ে তোলে ও সকলকে ঐক্যবদ্ধ করে আমাদেরকে ঘুরে দাঁড়াতে হবে। এজন্য দলকে পুনঃগঠন করা আবশ্যক।
কমিটি বিলুপ্ত ঘোষণা সম্পর্কে কুলাউড়া উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়াম জানান, কমিটি বিলুপ্ত ঘোষণা সম্পর্কে কোন লিখিত আদেশ পাইনি।  উপজেলা কমিটি বিলুপ্ত করার একক ক্ষমতা জেলা সভাপতির নেই।
উল্লেখ, ২০১৯ সালের  ৩১ জুলাই অনুস্টিত কাউন্সিলের মাধ্যমে জয়নাল আবেদীন বাচ্চুকে সভাপতি ও বদরুজ্জামান সজলকে সাধারণ সম্পাদক করে  ১০১ সদস্য বিশিষ্ট কুলাউড়া উপজেলা বিএনপির কমিটি অনুমোদন দেয় জেলা বিএনপি।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews