বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

বড়লেখায় ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না দুবাই প্রবাসী হাদীর

  • মঙ্গলবার, ৯ আগস্ট, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় গ্রামের বাড়িতে ছুটি কাটিয়ে দুবাই যাওয়া হল না প্রবাসী আব্দুল হাদীর (৪৮)। সিলেট এমএজি ওসমানী বিমানবন্দরে যাওয়ার সময় মঙ্গলবার সকাল সাড়ে ছয়টার দিকে বিয়ানীবাজার-সিলেট সড়কের গোলাপগঞ্জের ফুলবাড়ি লরিফর নামক স্থানে প্রাইভেটকার ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হয়েছেন। তিনি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার বর্ণি ইউনিয়নের পশ্চিম পাকশাইল গ্রামের এমদাদুল হকের ছেলে। এ সড়ক দুর্ঘটনায় বড়লেখার বিছরাবন্দের আরেক বিদেশ যাত্রী শিব্বির আহমদসহ আরো তিন যাত্রী আহত হয়েছেন। এদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, আব্দুল হাদি দীর্ঘদিন ধরে দুবাইতে ছিলেন। সম্প্রতি তিনি ছুটিতে দেশে আসেন। ছুটি কাটিয়ে হাদি মঙ্গলবার (৯ আগস্ট) দুবাই যাওয়ার উদ্দেশ্যে বড়লেখা থেকে প্রাইভেটকার যোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের দিকে রওয়ানা দেন। সকাল সাড়ে ৬টার দিকে তাদের বহনকারী কারটি বিয়ানীবাজার-সিলেট সড়কের গোলাপগঞ্জ উপজেলার ফুলবাড়ি ইউনিয়নের লরিফর নামক স্থানে সিলেট-জকিগঞ্জ সড়কের সম্মুখে পৌঁছালে বিপরীত দিক আসা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলের নিহত হন আব্দুল হাদি। আহত হন আরো আরো তিন যাত্রী। দুর্ঘটনার পরই ট্রাকের চালক পালিয়ে যান।

গোলাপগঞ্জ মডেল থানার ওসি রফিকুল ইসলাম দুর্ঘটনায় বড়লেখার এক ব্যক্তি নিহত হওয়ার সত্যতা স্বীকার করে জানান, এ সড়ক দুর্ঘটনায় আরো তিনজন আহত হয়েছেন। তাদেরকে সিলেটে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews