কমলগঞ্জে মন্দিরভিত্তিক শিক্ষকদের মতবিনিময় কমলগঞ্জে মন্দিরভিত্তিক শিক্ষকদের মতবিনিময় – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কমলগঞ্জে মন্দিরভিত্তিক শিক্ষকদের মতবিনিময়

  • রবিবার, ১৪ আগস্ট, ২০২২

কমলগঞ্জ  প্রতিনিধি :: হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাষ্ট এর মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্প মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শিক্ষক ও শিক্ষিকাদের নিয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার ( ১৪ আগস্ট) ভানুগাছ বাজারস্থ কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গা বাড়িতে এ মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের প্রধান কার্যালয়ের (মনিটরিং পরিকল্পনা ও বাস্তবায়ন) সহকারি প্রকল্প পরিচালক কিশোর কুমার মন্ডল।

এসময় আরো উপস্থিত ছিলেন কমলগঞ্জ কেন্দ্রীয় দুর্গা বাড়ি পরিচালনা কমিটির সভাপতি শংকর লাল সাহা, হিন্দু কল্যাণ ট্রাস্ট মৌলভীবাজার জেলা কার্যালয়ের ফিল্ড সুপারভাইজার আব্দুল লতিফ, সাংবাদিক পিন্টু দেবনাথ প্রমুখ।

সভায় কিশোর কুমার মন্ডল নানা বিষয়ে মন্দিরভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমকে এগিয়ে নেয়ার জন্য শিক্ষকদের দিক নির্দেশনা প্রদান করেন। মন্দিরভিত্তিক শিক্ষা কেন্দ্রে শিশুদেরকে কিভাবে কেন্দ্রে নিয়মিত উপস্থিত হয়, সে বিষয়ে কলাকৌশল প্রদর্শন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews