শ্রীমঙ্গলে শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন শ্রীমঙ্গলে শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:০২ অপরাহ্ন
শিরোনাম :
বড়লেখায় হামলার ঘটনা ধামাচাপা দিতে বাদীপক্ষের বিরুদ্ধে আসামির কাউন্টার মামলা ওসমানীনগরের নতুন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মঈনুল আহসান ওসমানীনগরের নতুন ইউএনও অনুপমা দাস যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে সুরমা মেইল ‘চলে একদিন অন্তর অন্তর’ কুলাউড়ায় নিখোঁজের ২দিন পর গৃহবধুর লাশ উদ্ধার : স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক আত্রাইয়ে পহেলা বৈশাখ উদযাপনে প্রস্তুতি সভা কমলগঞ্জে সরকারি যাকাত ফান্ডে যাকাত সংগ্রহ সংক্রান্ত মতবিনিময় কমলগঞ্জে চা শ্রমিক নারীর লাশ সৎকার থেকে উদ্ধার করে ময়নাতদন্তে  স্পেনের বার্সেলোনায় বিজনেস অ্যাসোসিয়েশনের ইফতার সম্পন্ন বড়লেখা সমাজসেবা অফিসের ‘সমাজকর্মী’ সুব্রত বিশ্বাসের পরলোকগমন : শোক প্রকাশ

শ্রীমঙ্গলে শিক্ষার্থীর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

  • শনিবার, ২০ আগস্ট, ২০২২

শ্রীমঙ্গল প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ১০ শ্রেণীর ছাত্র শওকত বখত ইফতি এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে সহপাটি শিক্ষার্থীরা। শনিবার (২০ আগস্ট) দুপুরে কলেজ রোডস্থ শ্রীমঙ্গল প্রেসক্লাব প্রাঙ্গণে দি বাডস্ রেসিডিনয়্যিাল মডেল স্কুল এন্ড কলেজের ছাত্রবৃন্দের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় মানববন্ধনে বক্তব্য দেন নির্যাতনের শিকার দি বাডস্ রেসিডিনয়্যিাল মডেল স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণীর শিক্ষার্থী শওকত বখত ইফতির মা শিরীন বেগম।

মাববন্ধনে শিরীন বেগম জানান, একই স্কুলের ৮ম শ্রেণীর ছাত্র তাসফির সাথে তার ছেলে ঝগড়া বিবাদ সৃষ্টি হলে স্কুলের শিক্ষক-শিক্ষিকাগণ তাদের মধ্যে ঘটনাটি মিটমাট করে দেন।

পরে টিফিনের সময় তার ছেলে খাবারের জন্য সরকারী কলেজের গেইটে পৌছা মাত্র সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহিতসহ কয়েজন তার ছেলেক প্রাণে হত্যার উদ্দেশ্যে আক্রমন করে এলোপাতাড়ি মারপিঠ করে জখম করে। এতে আমার ছেলের কানের পর্দা ফেটে যায়।

এ সময় হামলাকারীরা তার প্যান্টের পকেট থেকে ১২শত কাটা নিয়ে যায়। পরে সহপাটি শিক্ষার্থীরা তাকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কপপ্লেক্সে নিয়ে গেলে ডাক্তাররা তাকে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করলেও পরে তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

ওই ঘটনায় একই দিন রাতে শিরীন আক্তার দেলোয়ার হোসেন রাহিত (৪২), আব্দুল মোতলিব আকিব (পাপ্পু) (২৬) পাবেল মিয়া (২৬)সহ আরো ২/৩জনকে অজ্ঞাতনামা আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি মামলা দায়ের করেন।

জানাযায়, এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ওই দিন সন্ধায় কলেজ রোড থেকে মামনায় এজাহারভূক্ত ২নং আসামী শ্যামলী আবাসিক এলাকার বানিন্দা আব্দুল বারিকের পুত্র আব্দুল মোতলিব আকিব (পাপ্পু) গ্রেফতার করে পুলিশ।

এব্যাপারে সাবেক ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন রাহিত জানান, তার রাজনৈতিক অবস্থান ঘায়েল করার জন্য তার বিরুদ্ধে এভাবে মিথ্যা অপবাদ দিয়ে মামলা ও নির্যাতনের অভিযোগ করা হচ্ছে। বরং ইফতি একটি বখাটে ছেলে হিসাবে সর্বত্র প্রমান আছে। তিনিসহ যাদের নামে মামলা হয়েছে কেউই এ ঘটনার সাথে জড়িত না বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews