বাংলাদেশ জাসদের কর্মীসভা ও মিছিল অনুষ্ঠিত বাংলাদেশ জাসদের কর্মীসভা ও মিছিল অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
শিরোনাম :
সিলেটে তপন কুমার বিশ্বাস রচিত ‘ভরা থাক স্মৃতিসুধায়’ গ্রন্থের মোড়ক উন্মোচন কমলগঞ্জে অয়েকপম ফাউন্ডেশন মেধাবৃত্তি প্রদান কমলগঞ্জের মিরতিংগা বাগানের বকেয়া পাওনাদি আদায়ের দাবীতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান কমলগঞ্জে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে ২৫৯ জন জুড়ীতে এস.এস.সিতে এ+ পেয়েছে ২৫ জন কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের বৃক্ষ রোপন কর্মসূচি বড়লেখায় এসএসসিতে ১৭৩ জিপিএ-৫, দাখিলে একটিও নেই-সর্বোচ্চ জিপিএ-৫ আর.কে লাইসিয়াম স্কুলের সর্বোচ্চ জিপিএ ৫ পেয়েছে ‍কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয় কুলাউড়া আলী আমজদ উচ্চ বিদ্যালয় ও কলেজের সাফল্য সিলেটে এসএসসি-সমমানে পাশের হার কমেছে

বাংলাদেশ জাসদের কর্মীসভা ও মিছিল অনুষ্ঠিত

  • মঙ্গলবার, ২৩ আগস্ট, ২০২২

এইবেলা, কুলাউড়া :: বাংলাদেশ জাসদের ২৪ সেপ্টেম্বর অনুষ্ঠিতব্য জেলা কাউন্সিল সফল করার লক্ষ্যে অদ্য ২২ আগষ্ট সোমবার দক্ষিণবাজারস্থ সমবায় মার্কেটের অফিস রুমে কুলাউড়া উপজেলা বাংলাদেশ জাসদ ও সহযোগী সংগঠন সমূহের এক যৌথ কর্মীসভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ জাসদ কুলাউড়া উপজেলা শাখার সভাপতি মোঃ মইনুল ইসলাম শামীমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়। সভায় বাংলাদেশ জাসদ কুলাউড়া পৌর শাখা, বাংলাদেশ যুবজোট, কুলাউড়া উপজেলা ও পৌর শাখার প্রাথমিক কমিটি গঠন করা হয়।

এছাড়াও জেলা কাউন্সিল সফল করার লক্ষ্যে উপজেলার বিভিন্ন হাট বাজারে গণসংযোগ করার সিদ্ধান্ত গৃহীত হয়। সভার শুরুতে ব্রাহ্মণবাজার ইউনিয়ন বাংলাদেশ জাসদের সভাপতি মুজিবুর রহমান জাকারিয়ার মৃত্যুতে শোক ও সমবেদনা জ্ঞাপন করা হয় এবং দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।

এছাড়াও চা শ্রমিকদের ৩০০ টাকা মজুরীর দাবীতে চলমান আন্দোলনের প্রতি সভা থেকে সংহতি প্রকাশ করা হয়। সভা শুরুর পূর্বে বিকাল ৫ ঘটিকার সময় তেল, সার সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধির প্রতিবাদে এবং অবিলম্বে বর্ধিত মূল্য প্রত্যাহারের দাবীতে এক মিছিল শহর প্রদক্ষিন করে। সভায় বাংলাদেশ জাসদ, মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আ.স.ম ছালেহ সোহেল, যুগ্ম সম্পাদক হাসান আহমদ রাজা, কুলাউড়া উপজেলা কমিটির সহ সভাপতি সফিক মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল গফফার কায়ছল, কেন্দ্রীয় যুবজোটের প্রচার ও প্রকাশনা সম্পাদক সোহেল সামাদ খাঁন পলাশ, উপজেলা জাসদ নেতা ব্যবসায়ী আব্দুল হান্নান, জেলা যুবজোটের আহবায়ক ফয়ছল আহমদ, বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল কেন্দ্রীয় সহ সভাপতি জাকির হোসেন খাঁন, কাদিপুর ইউনিয়ন জাসদের সম্পাদক মেম্বার আজাদ মিয়া, জয়চন্ডী ইউনিয়ন জাসদের সভাপতি আব্দুস ছালাম, সম্পাদক মাছুম আহমদ, যুবজোটের নিয়ামত খাঁন, বদরুল ইসলাম হেলাল, আব্দুস সোবহান টিপু, ছানোয়ার হোসেন, বাংলাদেশ ছাত্রলীগ-বিসিএল এর ছমির আহমদ, মজিদ খান, ওয়াসিম উপস্থিত থেকে বক্তব্য রাখেন।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews