কমলগঞ্জে করোনা প্রতিরোধে সমাজ কল্যাণ সংস্থার সভা কমলগঞ্জে করোনা প্রতিরোধে সমাজ কল্যাণ সংস্থার সভা – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কুলাউড়ায় একাধিক মামলার পলাতক আসামী শাওন পুলিশের ধরাছোঁয়ার বাইরে বড়লেখায় শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্থ ২০৭ পরিবারে প্রবাসি সংগঠনের ঢেউটিন বিতরণ কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ কমলগঞ্জে কালবৈশাখী তাণ্ডবে শতাধিক বাড়িঘর বিধ্বস্ত; খোলা আকাশের নিচে অনেক পরিবার কুলাউড়ায় চা বাগান কেন্দ্রিক প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা কমলগঞ্জে মায়ের উপর অভিমান করে গলায় শাড়ি দিয়ে শিশুর আত্মহত্যা কমলগঞ্জে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তির মৃত্যু বড়লেখায় জাতীয় সামাজিক সংগঠন নিসচা’র মানববন্ধন আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার-

কমলগঞ্জে করোনা প্রতিরোধে সমাজ কল্যাণ সংস্থার সভা

  • বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

কমলগঞ্জ প্রতিনিধি::মৌলভীবাজারের কমলগঞ্জে কোভিড-১৯ প্রতিরোধ: ঝুঁকি নিরুপন যোগাযোগ, জনসম্পৃক্তা এবং টিকা বার্তা যোগাযোগ জোরদারকরণ প্রকল্পের আওতায় টাউন হল সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (৭ সেপ্টেম্বর)সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স রুমে এডাব এর সহযোগিতায় এবং সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার বাস্তবায়নে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সৃষ্টি সমাজ কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক পরিতোষ দেব এর সঞ্চালনায় সংস্থার উপদেষ্টা সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মুহম্মদ মাহবুবুল আলম ভূঁইয়া। আলোচনায় অংশ নেন উপজেলা কৃষি কর্মকর্তা জনি খান, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা আনোয়ারুল হক, উপজেলা আনসার ভিডিপির প্রশিক্ষক জায়েদ হোসেন, ইপিআই কর্মকর্তা মো. আশরাফুল আলম, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, সাংবাদিক শাব্বির এলাহী, কমলকুঁড়ি সম্পাদক পিন্টু দেবনাথ, সাংবাদিক সালাউদ্দিন শুভ, মো. মোনায়েম খান, স্বাস্থ্য সহকারী অনিরুদ্ধ প্রসাদ রায় চৌধুরী, প্রধান শিক্ষক ইকবাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এডাব প্রতিনিধি রোকসানা আরা আক্তার।

এসময় উপস্থিত ছিলেন সৃষ্টি সমাজ কল্যান সংস্থার প্রকল্প সমন্বয়কারী এম, সায়েদ আলী, সহকারী প্রকল্প সমন্বয়কারী সৈয়দ আজহারুল ইসলাম।

সভায় সৃষ্টি সমাজ কল্যান সংস্থা করোনা প্রতিরোধে জনগণকে সচেতনতার লক্ষ্যে টিকা দেয়ার জন্য লিফলেট বিতরণ ও পথ নাটক, উঠোন বৈঠক, লোকগানসহ বিভিন্নভানে উৎসাহ প্রদান করা হয়। অনুষ্ঠানে যার যার অবস্থান থেকে করোনা প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহবান জানান বক্তারা।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তথ্য মতে কমলগঞ্জ উপজেলায় করোনা প্রতিরোধে ১ম ডোজ গ্রহণ করেছেন ২ লক্ষ ৫২ হাজার ৬৫৯ জন। যা প্রায় ৯৭ ভাগ। ২য় ডোজ গ্রহণ করেছেন ২ লক্ষ ২০ হাজার ১৬২ জন। যা প্রায় ৮৭ ভাগ। ৩য় ডোজ গ্রহণ করেছেন ৬১ হাজার ৫৯৩ জন। ৩য় ডোজ এখন চলমান রয়েছে। অন্যদিকে ৫ থেকে ১১ বছরের শিশুদের ৩৭ হাজার টিকা দেয়ার লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। ইতিমধ্যে রেজিষ্ট্রেশন করা সম্পন্ন হয়েছে। শীঘ্রই টিকা দেয়া কার্যক্রম শুরু হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews