বড়লেখায় যুব নেতৃত্ব ও আইটি বিষয়ক প্রশিক্ষণ বড়লেখায় যুব নেতৃত্ব ও আইটি বিষয়ক প্রশিক্ষণ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

বড়লেখায় যুব নেতৃত্ব ও আইটি বিষয়ক প্রশিক্ষণ

  • শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখা উপজেলার সাত নং খাসিয়া পুঞ্জির ‘মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প’ বিডি ৪০১ এর উপকারভোগী কিশোর-যুবাদের তথ্য ও প্রযুক্তি (আইটি) ক্যারিয়ার বিষয়ক সেমিনার ও যুবাদের নেতৃত্ব বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। শুক্রবার প্রকল্প কার্যালয়ে দিনব্যাপি পৃথকভাবে অনুষ্ঠিত সেমিনার ও প্রশিক্ষণ কর্মশালায় প্রকল্পের ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

‘যুব নেতৃত্বে এগিয়ে যাবে সমাজ’ এ প্রতিপাদ্যকে মুল সুর ধরে যুবাদের নেতৃত্ব বিষয়ক প্রশিক্ষণ প্রদান করেন সাবেক শিক্ষক ও দৈনিক যুগান্তরের বড়লেখা প্রতিনিধি সাংবাদিক আব্দুর রব।

অপরদিকে তথ্য ও প্রযুক্তি (আইটি) ক্যারিয়ার বিষয়ক সেমিনারে প্রশিক্ষণ প্রদান করেন জুড়ী তৈয়বুন্নেছা খানম একাডেমি সরকারী কলেজের প্রভাষক বদরুল ইসলাম মনু।

কম্পেশন ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর সার্বিক সহযোগিতায় এ দুই প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়। প্রকল্প ব্যবস্থাপক টারজেন পাপাংয়ের সভাপতিত্বে ও সমাজ উন্নয়ন কর্মী রিতা সুছিয়াংয়ের সঞ্চালনায় প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী সভায় স্বাগত বক্তব্য দেন শিশু উন্নয়ন কর্মী মাইকেল নংরুম, এ সময় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, প্রকল্প হিসাবরক্ষক ডিকো সুরং, সমাজ উন্নয়ন কর্মী রজেন পঃলং, শিশু পরিচর্যাকারী (ইমপ্লিমেন্টর) আইটিমন পঃস্না, প্রিয়াঙ্কা এলগিরি, শিশু উন্নয়ন কর্মী, হেমসন ধার, রাজু খংলাঃ, শান্তিমন পঃস্না প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews