কুলাউড়ার জয়চন্ডীতে প্রবাসীর বাড়িতে হামলা ও খুনের হুমকি! কুলাউড়ার জয়চন্ডীতে প্রবাসীর বাড়িতে হামলা ও খুনের হুমকি! – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখার দক্ষিণভাগ ইউপি নির্বাচন স্থগিত ফেইসবুক চালু নিয়ে অনিশ্চয়তা! কুলাউড়ায় বিশেষ সতর্কতা জারি : অস্থায়ী সেনাক্যাম্প স্থাপন কুলাউড়ার জয়চন্ডীতে রাজু ফাউন্ডেশনের ত্রাণ উপহার বালাগঞ্জের বোয়ালজুর ইউপির উপ-নির্বাচন : চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ হাকালুকি হাওর তীরের ৩ উপজেলার জনপ্রতিনিধিদের নিয়ে কুলাউড়ায় মতবিনিময় কমলগঞ্জে ওমান প্রবাসীর বাড়ির সীমানা প্রাচীর নির্মাণে বাঁধা নতুন ঘোষণা কোটা আন্দোলনকারীর, কাল সারাদেশ শাটডাউন রাজারহাটে ধর্মীয় নেতৃবৃন্দের দক্ষতা বৃদ্ধি বিষয়ক ৩ দিন ব্যাপী ওরিয়েন্টশন সভা কবি সঞ্জয় দেবনাথ ও মাহফুজ রিপনকে ভারতের কুমারঘাটে সম্মাননা প্রদান .

কুলাউড়ার জয়চন্ডীতে প্রবাসীর বাড়িতে হামলা ও খুনের হুমকি!

  • রবিবার, ৯ অক্টোবর, ২০২২

এইবেলা কুলাউড়া:: মৌলভীবাজারের কুলাউড়ার জয়চন্ডী ইউনিয়নের পূর্ব কামারকান্দি গ্রামের এক প্রবাসী পরিবারকে বাড়ি থেকে তাড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে হামলা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় কাতার প্রবাসী ইব্রাহীম আলীর স্ত্রী সুমি বেগম বাদী হয়ে দু’জনের নাম উল্লেখ করে কুলাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পাশাপাশি স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যানক  বিষয়টি অবহিত করেছেন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি।

অভিযোগ সুত্রে জানা যায়, পূর্ব কামারকান্দি গ্রামের ইব্রাহীম আলী ও তার ছোট ভাই দীর্ঘদিন থেকে কাতার অবস্থান করছেন। বাড়িতে তাদের স্ত্রী ও বৃদ্ধ মা থাকেন। পূরুস শূন্য বাড়ীতে পূর্ব শত্রুতার জেরে তাদের পার্শ্ববর্তী বাড়ির বাসিন্দা আবদুল মুনিম এবং দানাপুর এলাকার পারভেজ মিয়াসহ ৬-৭ জন লোক শনিবার (৮ অক্টোবর) দুপুরে কাতার প্রবাসী ইব্রাহীম আলীর পরিবারকে বসত বাড়ি থেকে উচ্ছেদের লক্ষে দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে হামলা করেন।

তাদের হামলায় প্রবাসীর ঘরের চালা ও পাশের দেওয়াল ভেঙ্গে ফেলা হয়। এসময় প্রবাসী ইব্রাহীম আলীর স্ত্রী সুমি বেগম তাদের বাঁধা দিতে গেলে তাকে এলোপাতাড়ী মারধর করা হয়। একপর্যায়ে আবদুল মুনিম প্রবাসীর স্ত্রী সুমি বেগমকে চুলে ধরে টেনে হিছড়ে জামা-কাপড় ছিড়ে শ্রীলনতাহানী করেন এবং অপরজন পারভেজ মিয়া সুমি বেগমের গলায় থাকা ১ ভরি সমমানের স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়।

আহত সুমি বেগমের চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা সিএনজি অটোরিক্সা করে পালিয়ে যায়। যাবার সময় হুমকি দিয়ে যায় যে, তারা রাতের আধারে আবারও আসবে।

এরমধ্যে যদি বাড়ি ছেড়ে চলে না যান তাহলে প্রবাসী পরিবারের মহিলাদের গুম-খুনের হুমকি দেওয়া হয়।

এদিকে ঘটনাটি নিয়ে একেবারে নিরাপত্তাহীনতায় ভুগছেন প্রবাসী পরিবারের মহিলারা। থানায় অভিযোগ দেওয়ার দু’দিন পরও এখন পর্যন্ত কোন কার্যত ব্যবস্থা না নেওয়ায় বেশ আতংকিত হয়ে নির্ঘুম রাত পার করছে পরিবারটি।

এব্যাপারে জানতে অভিযুক্ত আব্দুল মুনিম এর মুঠোফোনে একাধিকবার কল করার পরও তিনি ফোন রিসিভ করেননি।

জয়চন্ডী ইউনিয়নের ৮নং ওয়ার্ড সদস্য মো. নুর মিয়া জানান, খবর পেয়ে ঘটনাস্থলে তাৎক্ষনিই ছুটে যাই। জায়গা জমি নিয়ে তাদের ঝামেলা রয়েছে। বিষয়টি চেয়ারম্যান মহোদয়কে জানিয়েছি।

জয়চন্ডী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রব মাহাবুব মুঠোফোনে বলেন, খবর নিয়ে জেনেছি বাগানের ছেড়ে যাওয়া জমি নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ধ চলছে। মারামারির ঘটনা শুনেছি, শিগগিরই বসে তা সুরাহার চেষ্টা করা হবে।

কুলাউড়া থানার এসআই আনোয়ার হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রবাসীর স্ত্রী সুমি বেগম একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তদন্তক্রমে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews