সত্যের পক্ষে আছে বলেই যুগান্তরকে ভালো লাগে -মেয়র সিপার উদ্দিন আহমদ সত্যের পক্ষে আছে বলেই যুগান্তরকে ভালো লাগে -মেয়র সিপার উদ্দিন আহমদ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র ঈদ উপহার সামগ্রী বিতরণ মেয়রের আন্তরিকতায় উন্নয়নের ছোঁয়া পেলো কুলাউড়া দক্ষিণবাজার থেকে স্টেশনরোড কুলাউড়া উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদকের ঈদ শুভেচ্ছা কুলাউড়া মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতির ঈদ শুভেচ্ছা মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন হাকালুকি হাওরে আধা পাকা বোরো ধান কাটা শুরু করেছেন কৃষকরা বড়লেখায় দুস্ত পরিবার ও ক্বিরাত প্রশিক্ষকদের শাহবাজপুর কল্যাণ সমিতি ফ্রান্সের অর্থ সহায়তা বন্যার আগাম সংকেত পাওয়া যাবে ছয় মাস পূর্বেই জুড়ীতে এ এস বি ফাউন্ডেশনের ঈদ উপহার ও ইফতার বিতরণ জুড়ীতে দারুল ক্বিরাতের পুরস্কার বিতরণ

সত্যের পক্ষে আছে বলেই যুগান্তরকে ভালো লাগে -মেয়র সিপার উদ্দিন আহমদ

  • বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: মৌলভীবাজারের কুলাউড়ায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন মেয়র মেয়র অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ। এসময় তিনি যুগান্তরের মফস্বল সম্পাদক নাঈমুল করীম নাঈমের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও ক্রেস্ট বিতরণ করেন।

বুধবার রাতে পৌরসভা মিলনায়তনে স্বজন সমাবেশ কুলাউড়া উপজেলা শাখার আয়োজনে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র সিপার উদ্দিন আহমেদ বলেন সত্যের পক্ষে কথা বলে বলেই যুগান্তরকে ভালো লাগে। এ ধারা অব্যাহত রেখে কুলাউড়া উপজেলার সংবাদ বেশি বেশি প্রকাশের আশা প্রকাশ করেন।

স্বজন সমাবেশের সভাপতি কুলাউড়া সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ সৌম্য প্রদীপ ভট্রাচার্য্য সজলের সভাপতিত্বে এবং প্রেসক্লাব সভাপতি ও যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আতিকুর রহমান আখই, দৈনিক যুগান্তরের বড়লেখা প্রতিনিধি আব্দুর রব, প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহ সভাপতি ময়নুল হক পবন, সাংবাদিকদের মধ্যে বক্তব্য দেন দিনকাল প্রতিনিধি মোক্তাদির হোসেন, ডেইলি স্টার প্রতিনিধি মিন্টু দেশোয়ারা, মানব জমিন প্রতিনিধি আলাউদ্দিন কবির, কালের কণ্ঠ প্রতিনিধি মাহফুজ শাকিল ও স্বজন সমাবেশের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও নিউ নেশন প্রতিনিধি এম মছব্বির আলী, সাংবাদিক সমিতির সভাপতি ও ইনকিলাব প্রতিনিধি নাজমুল ইসলাম, যায়যায়দিন প্রতিনিধি আব্দুল আহাদ, আজকের পত্রিকার প্রতিনিধি শাহ আলম সুমন, সাপ্তাহিক পাতাকুড়ির দেশ প্রত্রিকার ব্যুরো প্রধান এইচ ডি রুবেল ও অনলাইন অনুলিপির আশিকুর রহমান বাবু প্রসুখ।

আমন্ত্রিত অতিথির বক্তব্যে নাঈমুল করিম বলেন, যুগান্তর জন্মলগ্ন থেকেই সত্য প্রকাশে অবিচল। অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকার পাশাপাশি দেশের উন্নয়ন কর্মকান্ডে যুগান্তর দায়িত্বশীল ভ‚মিকা পালন করে চলছে। যে কারণে যুগান্তর পাঠকের আস্থা অর্জণ করতে পেরেছে। আগামী দিনেও এই ধারা অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews