বড়লেখায় যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের শোক র‌্যালি বড়লেখায় যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের শোক র‌্যালি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৩ অপরাহ্ন

বড়লেখায় যুবদল স্বেচ্ছাসেবক দল ও ছাত্রদলের শোক র‌্যালি

  • শনিবার, ১৫ অক্টোবর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় বিএনপির চলমান আন্দোলনে পুলিশের গুলিতে শহীদ নেতাকর্মীর প্রতি শ্রদ্ধা জানিয়ে বড়লেখা উপজেলা ও পৌর যুবদল, সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের উদ্যোগে শনিবার দুপুরে পৌরশহরে শোক র‌্যালী বের হয়। মৌলভীবাজার জেলা বিএনপির উপদেষ্টা ও কাতার বিএনপির সাধারণ সম্পাদক শরিফুল হক সাজুর নির্দেশনায় অনুষ্ঠিত শোক র‌্যালি যেন জনসমুদ্রে পরিণত হয়।

মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সাধারণ সম্পাদক আব্দুল কাদির পলাশের সভাপতিত্বে এবং উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল মালিক ও পৌর যুবদলের সদস্য সচিব সাইফুর রহমান সিপারের যৌথ সঞ্চালনায় র‌্যালী পরবর্তী প্রাতবাদ সমাবেশে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা যুবদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম খোকন, বড়লেখা উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রায়হান মো. মুজিব, উপজেলা যুবদলের যুগ্ম আহŸায়ক মকবুল হোসেন সেবুল, তাজুল ইসলাম, যুবদল নেতা ইউপি মেম্বার আয়জুল ইসলাম, রুহেল আহমদ, উপজেলা ছাত্রদলের সাবেক আহŸায়ক সাইফুল আলম খোকন, উপজেলা যুবদলের সদস্য মস্তাক তাপাদার কানন, হাদি হোসেন, আমিনুর রহমান, শাহিন আহমদ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews