সিলেটের কিশোরী ধর্ষণের অভিযোগে কমলগঞ্জের ২ যুবক আটক সিলেটের কিশোরী ধর্ষণের অভিযোগে কমলগঞ্জের ২ যুবক আটক – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কমলগঞ্জে পূজা উদযাপন পরিষদের বৃক্ষরোপন কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা

সিলেটের কিশোরী ধর্ষণের অভিযোগে কমলগঞ্জের ২ যুবক আটক

  • শনিবার, ৫ নভেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর এলাকার নিজ বাড়ি থেকে অভিমান করে মৌলভীবাজারের কমলগঞ্জে নানা বাড়িতে আসার উদ্দেশ্য সিএনজিতে উঠলে সিএনজি চালকসহ ২ যুবক কিশোরীকে ফুসলিয়ে একটি বাড়ীতে নিয়ে রাতভর ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে শ্রীমঙ্গলের একটি বাসা থেকে শ্রীমঙ্গল থানা পুলিশ কিশোরী উদ্ধারসহ অভিযুক্তদের আটক করে কমলগঞ্জ থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় শনিবার কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। মেয়েকে ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন-কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের উত্তরভাগ গ্রামের মৃত ইউসুফ মিয়ার ছেলে মোহন মিয়া (২৪) ও সুলতান বক্সের ছেলে রাজ্জাক বক্স (২২)।

পুলিশ সুত্রে জানা যায়, সিলেটের জৈন্তাপুর থানার আব্দুস শহীদের কিশোরী মেয়ে গত রোববার কমলগঞ্জ উপজেলার আদমপুর নানা বাড়ী যাওয়ার জন্য বাড়ী থেকে বেরিয়ে আসে। কমলগঞ্জ আসার পর উপজেলার উত্তরভাগ গ্রামের মোহন মিয়া ও রাজ্জাক বক্স নামের দুজন যুবক বাড়ীতে পৌঁছে দেয়ার নামে সিএনজিতে উঠিয়ে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে রাতভর ধর্ষণ করে।

এদিকে শ্রীমঙ্গল থানা পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে ৪ নভেম্বর শুক্রবার রাতে কমলগঞ্জের দুই যুবককে শ্রীমঙ্গল শহরের ভানুগাছ রোড মায়াবী গেস্ট হাউজের মালিক মাহবুবুর রহমানের বাসা থেকে আটক সহ ভিকটিম কিশোরীকে উদ্ধার করে। পরে শ্রীমঙ্গল থানার পুলিশ ভিকটিম কিশোরীসহ ২ যুবককে কমলগঞ্জ থানায় হস্তান্তর করে। শ্রীমঙ্গল থানার এসআই অলক বিহারী বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে,ঘটনাটি জানতে পেরে কিশোরীর বাবা আব্দুস শহীদ বাদী হয়ে শনিবার কমলগঞ্জ থানায় অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী ঘটনায় সত্যতা নিশ্চিত করে বলেন, মেয়ের বাবা বাদি হয়ে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। অভিযুক্তদের জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং ভিকটিমের ডাক্তারী পরীক্ষার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews