কমলগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেসব্রিফিং কমলগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেসব্রিফিং – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:০৪ অপরাহ্ন

কমলগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলা উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেসব্রিফিং

  • বুধবার, ৯ নভেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন উপলক্ষে বুধবার (০৯ নভেম্বর) দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়। ইউএনও সিফাত উদ্দিনের সভাপতিত্বে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত প্রেসব্র্রিফিংয়ে ডিজিটাল উদ্ভাবনী মেলার বিভিন্ন দিক অবহিত করা হয়।

প্রেসব্র্রিফিংয়ে ইউএনও জানান, বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা অনুষ্ঠিত হবে। বর্ণাঢ্য র‌্যালি শেষে প্রধান অতিথি হিসেবে মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক চিফ হুইপ, বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

বিকেলে সমাপনী অনুষ্ঠানে সেরা ষ্টল দাতা ও কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান। প্রেসব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা অমূল্য কুমার সিংহ।

প্রেসব্রিফিং এ জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত রুপকল্প-২০২১ বাস্তবায়নে স্থানীয় উদ্ভাবন উপস্থাপন, উদ্ভাবনী সংস্কৃতি তৈরী, সময়, খরচ ও যাতায়াত কমিয়ে জনগণের কাছে পৌঁছে দেওয়াসহ সকল শ্রেণি পেশার মানুষের ডিজিটাল সেবা প্রাপ্তির বিষয়ে ব্যাপক প্রচার ও উদযাপন করার লক্ষ্যে ডিজিটাল উদ্ভাবনী মেলার আয়োজন। এ মেলায় উদ্ভাবনী উদ্যোগ ও স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা এবং শিক্ষা, দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থান এই চারটি প্যাভিলিয়ন ও স্টল স্থাপন করা হবে।

মেলায় সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় জনপ্রতিনিধি, নাগরিক প্রতিনিধি, স্কুল, কলেজ, মাদ্রাসার শিক্ষক, শিক্ষার্থীসহ সর্বসাধারণের উপস্থিতি কামনা করা হয়। মেলায় ডিজিটাল সেবা প্রদানকারী সকল সংস্থাসমূহ মেলা প্রাঙ্গন হতে ডিজিটাল সেবা প্রদান করার ব্যবস্থা থাকবে বলে জানানো হয়।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews