বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৩২ অপরাহ্ন
শিরোনাম :
আত্রাইয়ে উপজেলা পরিদর্শণ করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার কুলাউড়ায় প্রান্তিক এলাকায় নারীদের উচ্চ শিক্ষা বিষয়ক সেমিনার- কুলাউড়ার রাউৎগাঁও ইউনিয়ন ওয়াটসান কমিটির ওয়াশ বিষয়ক ওরিয়েন্টেশন বার্সেলোনায় সীফুড এক্সপো গ্লোবালে বাংলাদেশের প্যাভিলিয়ন উদ্বোধন উপজেলা পরিষদ নির্বাচন : কুলাউড়ায় চেয়ারম্যান পদে আ’লীগের ৩ শীর্ষনেতা বোরো ধানের সোনালী শীষে দুলছে কৃষকের স্বপ্ন বড়লেখায় যুব ফোরামের অর্ন্তভূক্তিকরণ সভা রাজারহাটে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ ওসমানীনগরে বিদ্যুৎপৃষ্টে স্যানেটারী মিস্ত্রির মৃত্যু বড়লেখায় গণশুনানি : গ্রাহক হয়রানীর দায়ে পল্লীবিদ্যুত আজিমগঞ্জ কেন্দ্রের ইনচার্জকে বদলির নির্দেশ

বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগে মামলা করায় বাদীকে হত্যার হুমকি

  • শনিবার, ১৯ নভেম্বর, ২০২২

বড়লেখা প্রতিনিধি :

বড়লেখায় হত্যা চেষ্টার অভিযোগ আদালতে মামলা করে বিপাকে পড়েছেন বাদী সরফ উদ্দিন। প্রভাবশালী প্রতিপক্ষ বাদীকে ফের হত্যার হুমকি-ধমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে।

জানা গেছে, জমিজমা সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের চরগ্রামের সরফ উদ্দিনকে গত ১৫ নভেম্বর হত্যার চেষ্টা চালায় প্রতিপক্ষের সেলিম উদ্দিন, গিয়াস উদ্দিন ও তার ছেলে রাসেল আহমদ। বিবাদীরা সরফ উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে বাবাকে বাঁচাতে গিয়ে মেয়ে সুমাইয়া জান্নাত মাইশা রক্তাক্ত জখম হয়। আহত হন সরফ উদ্দিন ও তার স্ত্রী মায়া বেগম। এঘটনায় সরফ উদ্দিন বৃস্পতিবার বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হামলাকারীদের বিরুদ্ধে মামলা করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ৩০ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী সরফ উদ্দিন শনিবার বিকেলে অভিযোগ করেন, মামলা করে বাড়ি ফেরার পর থেকে প্রধান আসামী সেলিম উদ্দিন বিভিন্নভাবে তাকে হুমকি-ধমকি দিচ্ছে। প্রকাশ্যে হুমকি দিয়ে বলছে মামলা করার মজা দেখাবে। থানায় নারী নির্যাতনের মামলা দিয়ে জেলের ভাত খাওয়াবে। কয়েক দফা বসতঘরে ঢুকে হামলার চেষ্টা করেছে। আমি দরিদ্র মানুষ। পক্ষান্তরে বিবাদীরা অত্যন্ত প্রভাবশালী। এতে তার পরিবার নিরাপত্তাহীনায় ভুগছে। মিথ্যা মামলা দায়েরের আশংকায় তিনি উদ্বিগ্ন।

এব্যাপারে জানতে বিবাদী সেলিম উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল ফোন নম্বর বন্ধ পাওয়া যায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews