কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১  – এইবেলা
  1. admin@eibela.net : admin :
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম :
প্রেসক্লাব কুলাউড়ার সভাপতির মায়ের মাগফিরাত কামনায় দোয়া ও ইফতার মাহফিল কুলাউড়ায় এশিয়া আর্সেনিক নেটওয়ার্কের “সেইফ ওয়াটার ক্যাম্পেইন “ কুলাউড়ায় ভারতীয় বিএসএফ’র গুলিতে নিহত পারভেজের লাশ হস্তান্তর কুলাউড়ায় নিহত নৈশ প্রহরীর পরিবারকে সহায়তা প্রদান ৮ বছরেও সংস্কার হয়নি বন্যায় বিধ্বস্ত ফুলবাড়ি বন্যা নিয়ন্ত্রণ বেড়ি বাঁধ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ত্যাগের রাজনীতি করে গেছেন : প্রতিমন্ত্রী শফিক চৌধুরী  রাজনগরে চিনি বোঝাই ট্রাক আটকিয়ে চাঁদাবাজি, থানায় মামলা শ্রীলঙ্কার বিপক্ষে তৃতীয় ম্যাচ খেলবেন না তানজিম সাকিবের কুলাউড়ায় সীমান্তে বিএসএফ’র গুলিতে নিহত ১, আহত ১ বড়লেখায় নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন

কুড়িগ্রামে ৩৩ কেজি গাঁজাসহ আটক-১ 

  • শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রামের ফুলবাড়ীতে পুলিশ মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩৩ কেজি গাঁজাসহ এক  মাদক কারবারীকে আটক করা হয়েছে।
এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি কাভার্ড ভ্যান ও একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শুক্রবার দুপুরে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি ফজলুর রহমান।
পুলিশ সুত্রে জানা গেছে, বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমানের নের্তৃত্বে পুলিশের একটি চৌকস টিম উপজেলার ফুলবাড়ী টু-নাগেশ্বরী যাওয়ার সড়কে নাওডাঙ্গা পুলেরপাড় বাজারে অবস্থান নেন।
এর কিছুক্ষণ পরে উপজেলার বালারহাট এলাকা থেকে আসা একটি মাদক কারবারীর দল কাভার্ড ভ্যানের ভিতরে ৩৩ কেজি ও একটি পালসার মোটরসাইকেলসহ কুখ্যাত মাদক কারবারিরা নাওডাঙ্গা পুলেরপাড় বাজার আসা মাত্র পুলিশের চৌকস টিম সামনের দিকে কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলকে থামানোর সংকেত দিলে কাভার্ড ভ্যানের ড্রাইভারসহ মাদক কারবারীর কয়েকজন পালিয়ে গেলেও কুখ্যাত মাদক কারবারী সিয়ামকে হাতেনাতে গ্রেপ্তার করে।
আটক চোরাকারবারী সিয়াম উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের বালাতাড়ি গ্রামে হারুণ অর-রশিদের ছেলে।
এ প্রসঙ্গে জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ফুলবাড়ী থানা পুলিশ অত্যান্ত সুকৌশলে মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
মাদক নির্মূলে আমাদের পুলিশ বাহিনীর অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews