কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা : উদ্ধার করল পুলিশ কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা : উদ্ধার করল পুলিশ – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম :
কুড়িগ্রামে শিশুদের প্রতি সহিংসতা বন্ধে স্থানীয় স্টেক হোল্ডারদের সাথে সংলাপ সুজানগর ইউপি : বন্যার্তদের ২০ লাখ টাকার খাদ্যসামগ্রী দিচ্ছেন প্রবাসীরা ইউপি চেয়ারম্যান উপ-নির্বাচন-বড়লেখায় প্রতীক পেয়েই প্রচারণায় প্রার্থীরা কুলাউড়ায় বন্যা কবলিত এলাকায় শিশু খাবার পানি বিশুদ্ধকরণ টেবলেট ও খাবার স্যালাইন বিতরণ কুলাউড়ায় আশ্রয়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে অসহায় মহিলার ভিক্ষার টাকা আত্মসাত! ব্যারিস্টার সুমনকে হত্যার হুমকি দাতা কুলাউড়ার সোহাগ গ্রেফতার! ওসমানীনগরে শতাধিক শিক্ষার্থী পেল স্কুল ড্রেস বার্সেলোনায় সাংবাদিক নেতৃবৃন্দের সাথে বাংলার মেলা আয়োজক সংঠনের মতবিনিময় কুলাউড়া পৌরসভার ৬৯ কোটি টাকার বাজেট ঘোষণা ওসমানীনগর স্বাস্থ্য কমপ্লেক্সের ভুরিভোজ নিয়ে তোলপাড়!

কুড়িগ্রামে ফেসবুক লাইভে এসে আত্মহত্যার চেষ্টা : উদ্ধার করল পুলিশ

  • সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২
কুড়িগ্রাম প্রতিনিধি :: কুড়িগ্রাম জেলার চিলমারী উপজেলায় ফেসবুক লাইভে এসে আত্মাহত্যার চেষ্টার সময় ৯৯৯ নম্বরে খবর পেয়ে ঘরের গ্রিল ভেঙে বাবুল সিদ্দিকী (৪২) নামের এক ব্যক্তিকে উদ্ধার করেছে পুলিশ। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক। রোববার (১১ ডিসেম্বর) রাতে জেলার চিলমারী উপজেলায় এ ঘটনা ঘটে।
পুলিশ জানায়, রোববার ১১ ডিসেম্বর রাতে চিলমারী সবুজপাড়া গ্রামে বাবুল সিদ্দিকী নামে একজন ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবে মর্মে বিভিন্ন কথা বলে। পরবর্তীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে চিলমারী থানা পুলিশ সংবাদ পাওয়ার সঙ্গে সঙ্গে তাৎক্ষণিকভাবে বিষয়টি গুরুত্ব সহকারে আমলে নিয়ে দ্রুত ঘটনাস্থল চিলমারীর সবুজপাড়া গ্রামে মোঃ আশরাফুল আলম সিদ্দিকী ওরফে বাবুল (৪২) এর বাড়িতে গিয়ে দেখতে পায় তিনি দরজা-জানালা বন্ধ করে ফ্যানের সাথে দড়ি বেঁধে আত্মহত্যার চেষ্টা করছে। পরে চিলমারী থানা পুলিশের সহায়তায় জানালার গ্রিল ভেঙ্গে ঘরে প্রবেশ করে ওই ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ।
তার পরিবারের লোকজন জানায় তিনি পূর্বেও এরকম ঘটনা ঘটানোর চেষ্টা করেছিলেন। গতকালকে তিনি তার পরিবারের অজান্তে সাতটি ঘুমের ওষুধ সেবন করেন।
পরবর্তী ঘটনাস্থলে চিলমারী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মাহবুবুর রহমান উপস্থিত হয়ে বাবুলের পরিবারের লোকজনের সাথে আলোচনা করেন এবং আত্মহত্যা থেকে বিরত থাকার কাউন্সিলিং করান পুলিশ।
চিলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুল রহমান বলেন, বাবুল সিদ্দিকী নামের এক ব্যক্তি ফেসবুক লাইভে এসে আত্মহত্যা করবেন বলে বিভিন্ন কথা বলতে থাকেন। ৯৯৯ লাইনে খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়েছে।
তিনি কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। তার স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। পেশায় তিনি একজন মোবাইল মেকানিক।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews