কুলাউড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন কুলাউড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৯:১৯ অপরাহ্ন

কুলাউড়ায় যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস উদযাপন

  • শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: কুলাউড়ায় উপজেলায় যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস উদযাপন করা হয়েছে। শুক্রবার (১৬ ডিসেম্বর) ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে দিবসের সূচনা হয়।

উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড, পুলিশ প্রশাসন, আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি, জাসদ, সিপিবি,, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতি, কুলাউড়া গ্রাম ডাক্তার ঐক্য কল্যাণ সোসাইটিসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক সাংস্কৃতিক ও পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দরা পৃথক পৃথকভাবে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণ শেষে উপজেলা প্রশাসনের আয়োজনে কুলাউড়া নবীন চন্দ্র সরকারি মডেল উচ্চ বিদ্যালয় মাঠে সকাল ৮টায় উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান, ইউএনও মো. মাহমুদুর রহমান খোন্দকার ও অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন ও কুচকাওয়াজ অনুষ্ঠানে সালাম গ্রহণ করেন।

 বঙ্গবন্ধু উদ্যানে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকারের সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আনোয়ার ও লংলা আধুনিক ডিগ্রী কলেজের প্রভাষক মাজহারুল ইসলামের পরিচালনায় জাতির জনক বঙ্গবন্ধুসহ শহীদ বীর শ্রেষ্ঠ মুক্তিযোদ্ধাদের স্মরণ করে তাদের রুহের মাগফেরাত কামনা করা হয়।

অনুষ্ঠানমালায় বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দিপংকর ঘোষ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান,  বীর মুক্তিযোদ্ধা সাবেক উপজেলা কমান্ডার সুশীল চন্দ্র দে, বীর মুক্তিযোদ্ধা রজব আলী ও বীর মুক্তিযোদ্ধা মো. মাসুক মিয়া, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফেরদৌসী আক্তারসহ বিভিন্ন বিভাগীয় সরকারি কর্মকর্তাসহ সংবর্ধিত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews