কমলগঞ্জে পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত কমলগঞ্জে পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত – এইবেলা
  1. admin@eibela.net : admin :
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩২ অপরাহ্ন

কমলগঞ্জে পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

  • শনিবার, ১৭ ডিসেম্বর, ২০২২

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষারে পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ ডিসেম্বর) সকাল ১১টায় ৬ষ্ঠ বারের মতো পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়।

পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের আয়োজনে ৫ম শ্র্রেণি থেকে ৯ম শ্রেণি পর্যন্ত শিক্ষার্থীদের অংশগ্রহণে মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ের ২০০ জন শিক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে।

পরীক্ষা চলাকালীন সময়ে পতনঊষার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ বাবু, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি আব্দুল হান্নান চিনু, পতনঊষার উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ফয়েজ আহমেদ পরিদর্শন করেন।

পাইওনিয়ার এডুকেশন ট্রাস্টের সভাপতি আবু রাজা আলী সুন্নাহ ও সাধারণ সম্পাদক ইস্তিয়াকুর রহমান জানান, ষষ্ঠ বছরের ন্যায় মেধাবৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। করোনা ভাইরাসের কারণে গত দুই বছর এ পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। পরীক্ষায় অংশগ্রহণকারী প্রতি শ্রেণিতে ৩ জন করে ১৫ শিক্ষার্থীকে আনুষ্ঠানিকভাবে বৃত্তি প্রদান করা হবে।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews