কুলাউড়ায় ৪ মাসের ব্যবধানে ২য় বারের মতো হামলা শিকার হলেন উপজেলা প্রকৌশলী কুলাউড়ায় ৪ মাসের ব্যবধানে ২য় বারের মতো হামলা শিকার হলেন উপজেলা প্রকৌশলী – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন

কুলাউড়ায় ৪ মাসের ব্যবধানে ২য় বারের মতো হামলা শিকার হলেন উপজেলা প্রকৌশলী

  • রবিবার, ১৮ ডিসেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া  :: কুলাউড়া উপজেলা প্রকৌশলী স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) অমিনুল ইসলাম মৃধার উপর ২য় বারের হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলা পরিষদ এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

উপজেলা প্রকৌশলী আমিনুল ইসলাম মৃধা জানান, রোববার বিকেলে তিনি অফিসের কাজ শেষ করে বাসায় ফেরার পথে উপজেলা পরিষদ এলাকা থেকে বের হওয়া মাত্রই কতিপয় দুর্বৃত্তরা তার মোটরসাইকেল গতিরাধ করে এবং তার উপর হামলা চালায়। এতে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন। এ সময় তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুলাউড়া হাসপাতালে ভর্তি করে।

খবর পেয়ে সন্ধ্যায় হাসপাতালে তাকে দেখতে যান উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাহমুদুর রহমান খোন্দকার ও অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক।

কর্তব্যরত চিকিৎসক ডা. নুসরাত জাহান জানান, প্রকৌশলীর মাথায় ২টি সেলাই দেয়া হয়েছে। মাথায় তিনি গুরুতর আঘাত পেয়েছেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক জানান, হামলাকারীদের সনাক্ত করার চেষ্টা চলছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।

কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার মো. মাহমুদুর রহমান খোন্দকার জানান, এটা দু:খজনক ঘটনা। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য পুলিশকে বলা হয়েছে।

উল্লেখ্য এর আগে গত ৭ আগস্ট ওই প্রকৌশলীর উপর প্রথমবার হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় তার ব্যবহৃত সরকারি মোটরসাইকেল ভাঙচুর করা হয়েছিলো।#

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews