প্রেসক্লাব কুলাউড়ার রজতজয়ন্তী উদযাপন প্রেসক্লাব কুলাউড়ার রজতজয়ন্তী উদযাপন – এইবেলা
  1. admin@eibela.net : admin :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৪০ অপরাহ্ন

প্রেসক্লাব কুলাউড়ার রজতজয়ন্তী উদযাপন

  • শনিবার, ২৪ ডিসেম্বর, ২০২২

এইবেলা, কুলাউড়া :: প্রেসক্লাব কুলাউড়ার রজতজয়ন্তী উদযাপন উপলক্ষে র‌্যালি, কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার ২৪ ডিসেম্বর সকাল ১০টায় প্রেসক্লাব কুলাউড়া প্রাঙ্গণ থেকে র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে উপজেলা কৃষি অফিস মিলনায়তনে রজতজয়ন্তীর কেক কাটা ও আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় প্রেসক্লাব কুলাউড়ার সভাপতি ও দৈনিক যুগান্তর আজিজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মাহমুদুর রহমান খোন্দকার। আমন্ত্রিত অতিথির বক্তব্য দেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার দীপংকর ঘোষ।

 

বক্তব্য দেন প্রেসক্লাব কুলাউড়ার সাধারণ সম্পাদক চৌধুরী আবু সাঈদ ফুয়াদ, সিনিয়র সহ-সভাপতি ময়নুল হক পবন (দৈনিক নয়া দিগন্ত), সহ সভাপতি প্রভাষক মো. মানজুরুল হক, যুগ্ম সম্পাদক, মো. নাজমুল ইসলাম (দৈনিক ইনকেলাব ও সবুজ সিলেট), সহ-সম্পাদক মো. তাজুল ইসলাম (দৈনিক খোলা কাগজ), সাংগঠনিক সম্পাদক আলাউদ্দিন কবির (দৈনিক মানব জমিন) সহ-সাংগঠনিক সম্পাদক জসিম চৌধুরী (দৈনিক মানবকন্ঠ), কোষাধ্যক্ষ সৈয়দ আশফাক তানভীর (দৈনিক সমকাল), সাহিত্য ও প্রকাশনা সম্পাদক শহীদুল ইসলাম তনয় (বিভাগীয় সম্পাদক, মানব ঠিকানা), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল দেব (ফটো সাংবাদিক, মানব ঠিকানা), দপ্তর সম্পাদক শাহ আলম শামীম (দৈনিক কাজিরবাজার), নির্বাহী সদস্য স্বপন কুমার দেব রতন (স্টাফ রিপোর্টার, দৈনিক আমাদের অর্থনীতি), মোক্তাদির হোসেন (দৈনিক দিনকাল) প্রমুখ।

অনুষ্টানে বক্তারা বলেন, কুলাউড়া সমস্যা ও সম্ভাবনা নিয়ে গণমাধ্যম সবসময় সোচ্ছার। শক্তিশালী গণমাধ্যম থাকায় কুলাউড়া খবরগুলো সবসময় জাতীয় পত্রিকার পাতায় স্থান পায়। অতিথিবৃন্দ প্রেসক্লাবের অগ্রযাত্রায় ভুমিকা রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে সাবেক সভাপতি স্বপন কুমার দেব রতন, আব্দুল বাছিত বাচ্চু ও কয়ছর রশীদকে সম্মাননা স্মারক প্রদান করা হয়। #

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০২২ - ২০২৪
Theme Customized By BreakingNews